আবারও করোনায় আক্রান্ত পার্নো মিত্র | Parno Mitra again affected by Corona

0
18

AVvXsEh4mTgv iNc1SJeCVTtI Z3Qu3j q5st6KukbEBPU8u pQyhVnHiO82YJEbwt728OR7izNqmwuhECSTb7cXpAKBTIH8tS 1GOe9mVwimN5Z7xhQpOAL6gd8

আবারও করোনাভাইরাসে আক্রান্ত হলেন টালিগঞ্জের অভিনেত্রী পার্নো মিত্র।

রোববার এক ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানান, করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে আইসোলেশনে আছেন, তার মৃদু উপসর্গ রয়েছে।

“সবশেষ ৩ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তারা অনুগ্রহ করে আইসোলেশনে থাকুন ও করোনাভাইরাস পরীক্ষা করুন। নিরাপদে থাকুন, মাস্ক ব্যবহার করুন।”

গত বছরের এপ্রিলে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনী প্রচারের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পার্নো; ভারতীয় জনতা পার্টির (বিজেপি) টিকিটে বরাহনগর আসনে প্রার্থী হয়ে তৃণমূল প্রার্থী তাপস রায়ের কাছে পরাজিত হন তিনি।

গত সপ্তাহে টালিগঞ্জের নির্মাতা সৃজিত মুখার্জি, গায়ক জিৎ গাঙ্গুলিসহ বেশ কয়েকজন তারকার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর এসেছে।

গত কয়েকমাসে বেশ কয়েকটি সিনেমার কাজে ব্যস্ত সময় কাটিয়েছেন পার্নো মিত্র। ‘বিলডাকিনি’ নামে বাংলাদেশের একটি সিনেমাতেও তার কাজ করার কথা রয়েছে।


ডিসেম্বরে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, টালিগঞ্জের সিনেমার কাজ গুছিয়ে জানুয়ারিতে সিনেমার দৃশ্যধারণে যোগ দিতে ঢাকায় আসার পরিকল্পনা আছে তার।

বিলডাকিনিতে পার্নো মিত্রের বিপরীতে অভিনয় করছেন মোশাররফ করিম; প্রথমবারের মতো বাংলাদেশের চলচ্চিত্র জুটি বেঁধে আসছেন তারা।

চার বছর আগে মুক্তিপ্রাপ্ত মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক ঘটে পার্নোর।

২০১১ সালে অঞ্জন দত্ত পরিচালিত ‘রঞ্জনা আমি আর আসবো না’ সিনেমাটির মাধ্যমে আলোচনায় আসেন এই অভিনেত্রী।

‘দত্ত ভার্সাস দত্ত’, ‘বেডরুম’, কয়েকটি মেয়ের গল্প’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ড’ ‘মাছ, মিষ্টি, মোর’, ‘শেষ অঙ্ক’, ‘গ্ল্যামার’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে তিনি কাজ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here