ইবি হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত

0
10

 

AVvXsEhwaWr3rrkwzBwrnRPegc8CRpOkc5OlBdLW95TrQKtV v8pIMy83EaJiV8z5KKUJs50zm2LZu0eZdeJp3731Aw qyIJDN8YGFB4TaK4WX7Ind6yWc6wQ9krlBptzxnnqG omIG3R7zWkQGiECY8a0IFkWK238fWQhaR2uEeBgYxYhM TD0Bojw TBee=w627 h353

ইবি হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত 

ইসলামী বিশ্ববিদ্যালয়ে নানা আয়োজনে একাউন্টিং বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন “একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশন, ইসলামিক ইউনিভার্সিটি কুষ্টিয়া” এর উদ্যোগে টিএসসিসির বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। 

হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশন, ইসলামিক ইউনিভার্সিটি কুষ্টিয়া এর আহবায়ক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু এর সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি প্রফেসর ড. মোঃ জাকির হোসেন। 

এছাড়া বক্তব্য রাখেন পুনর্মিলনী অনুষ্ঠানের সমন্বয়ক তাওহিদ হাসান জুবেরী, সাধারন সম্পাদক এ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক, বিশিষ্ট অ্যালামনাই মোঃ মহসিন। 

সভায় বক্তারা বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় বিভিন্ন চড়াই ও উৎরাই পেরিয়ে আজকের এই অবস্থানে এসেছে। যেখানে বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই এর ভুমিকা অপরিসীম। এই বিশ্ববিদ্যালয়ে সার্বিক উন্নয়নে ভবিষ্যৎতে অ্যালামনাই কাজ করে যাবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে তাহলেই জাতির পিতার সোনার বাংলা গড়ার স্বপ্ন সার্থক হবে বলে বক্তারা বলেন। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য আলী আক্তার রিজভি ও উম্মে হাবিবা হ্যাপী।

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here