কলম্বিয়ায় বাড়ির ওপর বিধ্বস্ত প্লেন, নিহত ৮

0
8

 

carint%20bills

কলম্বিয়ায় বাড়ির ওপর বিধ্বস্ত প্লেন, নিহত ৮

দক্ষিণ আমেরিকার দেশ কলম্বিয়ার একটি আবাসিক এলাকায় বাড়ির ওপর ছোট একটি প্লেন বিধ্বস্ত হয়েছে। এতে ওই প্লেনের আট আরোহীর নিহত হয়েছে বলে জানিয়েছে স্থানীয় বিমানবন্দর কর্তৃপক্ষ।

সোমবার দেশটির দ্বিতীয় বৃহত্তম শহর মেডেলিনে এই ঘটনা ঘটে।

সকালে ওলায়া হেরেরা বিমানবন্দর থেকে উড়োজাহাজটি উড্ডয়ন করে। কিছুক্ষণ পরই এর ইঞ্জিনে ত্রুটি দেখায়। এরপরই একটি বাড়ির ওপর বিধ্বস্ত হয় প্লেনটি।
বিমানবন্দরের টুইটার অ্যাকাউন্টে জানানো হয়, বিমানটিতে থাকা আট আরোহীর মধ্যে ৬ জন যাত্রী এবং বাকি দু’জন ক্রু। তাদের সবাই নিহত হয়েছেন। তবে ওই বাড়িতে কেউ হতাহত হয়েছে কি না, সেই বিষয়ে তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে মেয়র ড্যানিয়েল কুইন্টেরো টুইটারে লেখেন, বেলেন রোজালেস সেক্টরে বিমান দুর্ঘটনা ঘটেছে। পূর্ণ সক্ষমতা দিয়ে ক্ষতিগ্রস্তদের সহায়তা করছে সরকার।

তিনি বলেন, প্লেনটি দুই ইঞ্জিনের একটি পাইপার ছিল, যা মেডেলিন থেকে চকোর পার্শ্ববর্তী বিভাগের পিজারোর পৌরসভার দিকে যাচ্ছিল।

প্লেনটি উড্ডয়নের সময় ইঞ্জিনে ত্রুটির সংকেত দেয় এবং পরে সেটি ওলায়া হেরেরা বিমানবন্দরে ফিরে আসতে পারেনি। জরুরি পরিসেবাগুলোর প্রকাশ করা ছবিতে দেখা যায়, বিমানটি একটি বাড়ির ওপর বিধ্বস্ত হয়। এতে বাড়িটি গুড়িয়ে যায়। দমকল কর্মীরা বিক্ষিপ্ত টাইলস এবং ধসে পড়া ইটের দেয়ালের মধ্যে আগুন নেভানোর কাজ করছে। সূত্র: সিবিএস নিউজ, নিউইয়র্ক পোস্ট, ওয়াশিংটন পোস্ট

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here