কিশোরীকে নদীতে ফেলে হত্যার চেষ্টার ঘটনায় আসামির রিমান্ড মঞ্জুর !

0
11

AVvXsEjzvWKXfdZwFZL3xqVEgaAShi jMsJTjofhV9sRonCn7 JLyP7G3CwmPXm1jkEzsM2AmV 0A85RO ZzdMcSAgbyqkydYOQbVt03jHctFvD49HFrxOogYcoDYpiVcxykchg3 viFfzuQaMADL9HXu8HWY3STVOY9BPII6uZmdVuxiAXsZV5mlqdauCqZ=w639 h359

কিশোরীকে নদীতে ফেলে হত্যার চেষ্টার ঘটনায় আসামির রিমান্ড মঞ্জুর ! 

ঠাকুরগাঁওয়ে মাহফুজা আক্তার (১৮) নামে এক কিশোরীকে বস্তাবন্দি অবস্থায় নদীতে ফেলে হত্যাচেষ্টা মামলায় গুলজান বেগম (ফিরোজাকে) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১ আগস্ট) মামলায় গ্রেফতার আসামি গুলজান বেগমকে আদালতে হাজির করা হলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস রমেশ কুমার ডাগা এ নির্দেশ দেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক এসআই পিযুষ চন্দ্র সরকার।

গত ২১ জুলাই ভোরে বস্তাবন্দি করে ওই কিশোরীকে নদীতে ফেলে হত্যার চেষ্টা করা হয়। পরে স্থানীয়রা শহরের টাংগন নদীর পাশ থেকে ওই কিশোরীকে বস্তাবন্দি অবস্থায় জীবিত উদ্ধার করে।

উদ্ধার হওয়া কিশোরী দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার কবিরাজহাট এলাকার বিজয়পুর গ্রামের মোস্তফা কামালের মেয়ে।

AVvXsEgGiasz7y8vxhRDAXg8yKU4JKaIs5jCsY4nr73N9i0G3Qt56DK7HWxpqSV FczU V4BLLS17p5NL53hO9GJD1XaybeyPvzQpl9PAm lZN obC0 dyfCWMcs5DmxXBwB8tS5KFMlVYnVzZ3Q 6bfNykJj9Fmsxlc ItCw5DYNRxMBCNWzndSB0qPn2Ud=w633 h357

 স্থানীয়রা জানান, ঘটনার এক মাস আগে মাহফুজা আক্তারকে লেখাপড়ার উদ্দেশে ঠাকুরগাঁওয়ের একটি মাদরাসায় ভর্তি করায় পরিবার। ভর্তির পর ঈদের ছুটি কাটিয়ে মাদরাসায় ফিরলে ২০ জুলাই দিবাগত রাতে মাহফুজাকে একদল যুবক কৌশলে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে তাকে নির্যাতন করে হত্যার উদ্দেশে হাত-পা বেঁধে বস্তায় ভরে শহরের টাংগন নদীতে ফেলে দেয়। কিন্তু বস্তা গড়িয়ে নদীর ধারে আটকে থাকে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ওই কিশোরীর পরিবারের স্বজনরা জানান, মাহফুজাকে মাদরাসায় ভর্তির আগে গ্রামের বাড়ির ভাড়াটিয়া গুলজান বেগম নামে এক নারী মাহফুজার আপত্তিকর ছবি তুলে বিভিন্ন জনের কাছে ছড়িয়ে দেয়। আর সেই ছবি নিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা চালায় একদল যুবক।

আরো পড়ুন:


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here