গানে গানে বার্তা ‘তুই আর আমি, চল করি পাগলামি’ | The message in the song is ‘You and I, let’s go crazy’.

0
274

AVvXsEit73K 12KHorsYGzam duuQeHJOoxZxWCYcwBfppaeUrBF58DkerVAKErZR5OqCmLGaB8A3CMJ5Xte18eQs7s jS66Qw5MBSpP32xrU67yJlFuITcYJPmsYoM0jX1nH9J OEYPGg2vLzZgXYvJJbDVwkBdKOVY01iU6 arZ


আরফিন রুমির একটি বড় আয়োজনের গান প্রকাশ পেতে চলেছে। আর এই গানের ভিডিওতে কাজ করেছেন বাংলাদেশের চিত্রনায়ক নিরব ও ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী-সংসদ সদস্য মিমি চক্রবর্তী। টিএম রেকর্ডসের উদ্যোগে মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ভারতীয় কোরিওগ্রাফার বাবা যাদব। রাজস্থানের কয়েকটি লোকেশনে ভিডিওটির শুটিং হয়েছে। আরফিন রুমির কণ্ঠের এই গানের নাম ‘তুই আর আমি’। গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস। রোমান্টিকভাবে সাজানো এ গানের কস্টিউম ও স্টাইলিশ ডিজাইন করেন ফারজানা মুন্নী। আরফিন রুমি বলেন, তাপস আমার প্রিয় একজন মানুষ।

তার কম্পোজিশনে খুব ভালো একটি গান হয়েছে। এর মিউজিক ভিডিওতেও থাকছে নানা চমক। আশা করছি উপভোগ করবেন সবাই। এদিকে, সিনেমার বাইরে নিরবকে মিউজিক ভিডিওতে তেমন দেখা যায় না। কেন মিউজিক ভিডিও করলেন জানতে চাইলে নিরব বলেন, কাজটি করার প্রথম কারণ তাপস ভাই। উনি যখন গানটি শোনালেন প্রথমে মনে হয়েছে আউটস্ট্যান্ডিং কাজ। দ্বিতীয়ত মিমি চক্রবর্তী থাকছেন। নিরব আরও বলেন, মিমি ক্যামেরার পেছনে এক, অথচ ক্যামেরার সামনে পুরোপুরি পেশাদার একজন শিল্পী। তার সঙ্গে কাজটি খুবই দুর্দান্ত হয়েছে। আমাদের আয়োজনে কোনো কমতি ছিল না। জানা যায়, নতুন বছরের শুরুতে অন্যতম চমক হিসেবে নিরব-মিমির মিউজিক ভিডিওটি প্রকাশ হবে টিএম রেকর্ডস থেকে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here