চট্টগ্রাম মেডিকেলে সেনা গোয়েন্দা সেজে ধরা পড়েছে

0
19

 

AVvXsEiSGq9nOTKj5r4N0HwngsY1ap5lIMV58hE loOxI2R f bh2aMMC0oiAo7TlBcjoLc4ZDYO4JSrX5cTglWwj8IPOW4ce5Vvubh4cHhvtX2gGNtvkIA1 0qpzlKghwDjtv6F3w6GC1 5BTbe1sjbz0Dct8dW0MIqPqZL1QpU3cIQvIKNARrA1S0OZ2b=w636 h358

চট্টগ্রাম মেডিকেলে সেনা গোয়েন্দা সেজে পড়েছে ধরা ভুয়া সদস্য পরিচয়দানকারী সীতাকুণ্ডের যুবক  

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে সেনা গোয়েন্দা সংস্থা ডিজিএফআইয়ের ভুয়া সদস্য পরিচয়দানকারী এক যুবককে আটক করেছে পুলিশ। ওই যুবকের নাম রাসেল মো. ইফাত।

 আটক করা হয়।

আটক রাসেল মো. ইফাত (২১) সীতাকুণ্ড উপজেলার দক্ষিণ মহাদেবপুর মৌলভিপাড়ার মো. ইসমাইলের ছেলে।

জানা গেছে, সেনা গোয়েন্দা সংস্থা ডিজিএফআইয়ের ‘মনিটরিং অফিসার’ পরিচয়ে ওই যুবক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে প্রভাব বিস্তারের চেষ্টা করেন। পরে তার দেওয়া তথ্য ক্রস চেক করে দেখা যায় তিনি ডিজিএফআইয়ের কেউ নন।


এ বিষয়ে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই নুরুল আলম আশেক বলেন, ‘চট্টগ্রাম মেডিকেলের জরুরি বিভাগের সামনে অভিযান চালিয়ে রাসেল নামে এক ভুয়া সেনাসদস্যকে আটক করা হয়।’

তিনি বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল ডিজিএফআইয়ের মনিটরিং অফিসার হিসেবে পরিচয় দেয়। তার গায়ে বাংলাদেশ সেনাবাহিনীর টি-শার্ট ছিল। পরে তার দেহে তল্লাশি চালিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড পাওয়া যায়। এ বিষয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

চট্টগ্রাম প্রতিনিধি 

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here