ট্রেনের সাথে বাসের সংঘর্ষে নিহত ১, আহত ২৫

0
25
ট্রেনের সাথে বাসের সংঘর্ষে নিহত ১, আহত ২৫.png
ট্রেনের সাথে বাসের সংঘর্ষে নিহত ১, আহত ২৫.png

ট্রেনের সাথে বাসের সংঘর্ষে নিহত ১, আহত ২৫

ঘন কুয়াশার কারণে সিরাজগঞ্জে ট্রেনের সাথে বাসের সংঘর্ষে বাবুল (৪০) নামে বাসের এক সুপারভাইজার নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অনন্ত ২৫ জন আহত হন। 
 
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোরে সদর উপজেলার কড্ডার মোড় এলাকার শহীদ এম. মনসুর আলী স্টেশনের কাছে রেলক্রসিংয়ে পদ্মা এক্সপ্রেস ট্রেন ও একটি যাত্রীবাহী বাসের মধ্যে এ দুর্ঘটনা ঘটে। 
 
সংবাদ পেয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস, জিআরপি ও সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। নিহত বাবুল ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গা উপজেলার বাসিন্দা। 
 
জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনার রশিদ মৃধা জানান, ভোরে ঢাকা থেকে রাজশাহীগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি কড্ডার মোড় রেলক্রসিং পার হবার সময় একটি বাসকে ধাক্কা দেয়। এতে বাসটি উল্টে গিয়ে অন্তত ২৬ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর বাসের সুপার বাবুল মারা যায়।  
 
তিনি আরও জানান, দুর্ঘটনার কারণে পদ্মা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যায়। ফলে ঢাকা-উত্তরাঞ্চল রেল যোগাযোগ কিছু সময়ের জন্য বন্ধ থাকে। পরে জামতৈল স্টেশন থেকে বিকল্প ইঞ্জিন এনে পরিবর্তন করে পদ্মা এক্সপ্রেস রাজশাহীর দিকে চলে যাবার পর এ রুটটি আবারও সচল হয়। 
 
অন্যদিকে প্রত্যক্ষদর্শী আব্দুল মালেকসহ কয়েকজন জানান, একদিকে ঘন কুয়াশা ছিল অন্যদিকে রেলক্রসিংয়ের গেইটম্যান গেট নামিয়েছিল না। যে কারণে দুর্ঘটনাটি ঘটেছে। 

আরো পড়ুন:

  1. আই ফোন সারা পৃথিবীতে বিখ্যাত কোনো 
  2. প্রসেসর কি ?
  3. বাংলাদেশে dslr ক্যামেরার দাম
  4. সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিং কি ?
  5. বিশ্বের সেরা 11টি জনপ্রিয় অনলাইন মোবাইল গেম
  6. নতুন গেমিং ল্যাপটপ 2022
  7. নতুন গেমিং পিসি 2022 |
  8. ২০ থেকে ৩০ হাজার টাকা দামের মধ্যে ভালো ফোন |
  9. কম্পিউটার ভাইরাস কি ? কম্পিউটারে ভাইরাস থেকে রক্ষা পাওয়ার উপায় কি ?
  10. 10000-এর নীচে সেরা ফোন 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here