ঠাকুরগাঁওয়ে গুচ্ছগ্রাম থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
7

 

AVvXsEh012dLCT MGbfpR4VQ7kDJa74STAon79NDAgyUVOVaZ8jNJz2K4BYMidEij4wZujrYJw0Vf4f4PPKsYT5Hyd8ZtKtjj mVJcxOrunTOrphMBHEPzLP2NmPTZTL4LJDCFK4hb6 90dVVLciEAIf4UBD5rqhruUenU FZHK0ZLhWPG 42u4uVGSc03bs=w642 h362

ঠাকুরগাঁওয়ে গুচ্ছগ্রাম থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের কহরপাড়ায় ঘর থেকে বৃষ্টি (৩৯) নামে এক তৃতীয় লিঙ্গের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (১৩ জুলাই) বিকালে তৃতীয় লিঙ্গদের জন্য নির্মিত ‘উত্তরণ আশ্রয়ণ’ গুচ্ছগ্রামের বৃষ্টির শয়ন ঘরের ছাউনির সরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ও ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

সদর থানা পরিদর্শক (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

ওসি কামাল হোসেন বলেন, বুধবার বিকালে খবর পেয়ে দুপুরে পুলিশ গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী তৃতীয় লিঙ্গের সদস্যদের বরাতে তিনি আরও বলেন, গতকাল মঙ্গলবার বৃষ্টির সঙ্গে তার এক বান্ধবীর বাকবিতণ্ডা হলে একপর্যায়ে বৃষ্টিকে চড়-থাপ্পড় মারা হয়। এতে মন খারাপ করে হয়তো তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে জানিয়েছে সেখানকার অন্যান্য সদস্যরা। এমনিতে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানালেও বৃষ্টির লাশ কাটা ছেঁড়া করা হলে মরদেহ তারা নেবে না বলে আপত্তি জানান তৃতীয় লিঙ্গের অন্যান্য সদস্যরা। 

ওসি বলেন, বর্তমানে এটি নিয়ে ধারণামূলক কোনো মন্তব্য করছি না। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। ময়নাতদন্তের পরে সেখানকার তৃতীয় লিঙ্গেরা মরদেহ না নিয়ে গেলে আঞ্জুমান মফিদুলে লাশ দিয়ে দেওয়া হবে।

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here