ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
14

AVvXsEhjJj2ILxqaUnQOWUIseV4ngU19xtU4B1mlWHe9j n5dWMa8HqIMDMwRURucTVstJyZgJ1e 2rkZEd3c4XJhiZf7kLvlsvaEgYz6jblQBzb85jeYxD9R1Eh7tjja4dybdgAupfDl07 cgf3 YXSIaA5ENYCKaUbEaP2bePxqJ6sNW UHsreisHWAcxO=w637 h358

 

ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ 

জ্বালানি তেল, সার, পরিবহন ভাড়াসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। 


সোমবার (২৯ আগস্ট) বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঠাকুরগাঁও জেলা বিএনপি। 


জেলা বিএনপির আয়োজনে বিকালে জেলার বিভিন্ন উপজেলা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে ঠাকুরগাঁও শহরে জেলা বিএনপি কার্যালয়ে এসে জমায়েত হয়। পরে সেখান থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে সমাবেশ করেন তারা। 


এসময় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অংশ নেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন সরকারসহ জেলা ও উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 


সমাবেশ জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান সরকার কর্তৃক জ্বালানি, তেল, সার, পরিবহন ভাড়াসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের হত্যার প্রতিবাদ জানিয়ে বলেন, বিএনপির বিক্ষোভ সমাবেশে মানুষ হাজার হাজার মানুষ অংশ নিয়েছে। 


এতে শেখ হাসিনা সরকারের পতন ঘণ্টা বেজেছে গেছে। আমরা বিশ্বাস করি আজ বিক্ষোভে যেভাবে মানুষ একত্রিত হয়েছেন তাতে এভাবেই মানুষ সরকারের পতন ঘটিয়ে ছাড়বে। আমাদের লক্ষ্য বর্তমান সরকারের পতন ঘটানো। তাই আজকে যারে ফিরে এসেছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং একই সাথে সরকারের পতন ঘটানোর সংগ্রামে শেষ পর্যন্ত সকলে অংশগ্রহণ করবেন ও সাথে থাকবেন।,

আরো পড়ুন:


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here