তাড়াশে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

0
11

 

AVvXsEikE qGlu0PF0zNZZtsE2uVxpespPErnlYvhpLFL3CTZj4jSOkzeYNC41Ze5aTg5ExEtiLA 2fB f4s4pgaI5qgPratwejYc3CnSNycO 1O RBayEWbibp9YSmQ4WM5Eja v 8JhhEYuwgTRNakcDD5YYc5EzafK9wcmsgvZRERzTaamsEdbTiRT t=w630 h354

তাড়াশে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

সিরাজগঞ্জের তাড়াশে শিশু ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন (৬৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে থানা পুলিশ।


শনিবার বিকেলে উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া শেখ পাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার এসআই আব্দুল রাজ্জাক।


এলাকাবাসী অভিযোগ করে বলেন, স্থানীয় হামকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী চলন বিলের পানিতে শাপলা তোলার জন্য গেলে পার্শ্ববর্তী আমজাদ হোসেন তাকে শাপলা তুলে দেয়ার কথা বলে নৌকাতে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় মেয়েটি কান্নাকাটি করলে আমজাদ হোসেন তাকে ছেড়ে দেন। তারপর মেয়েটি বাড়িতে গিয়ে ঘটনাটি তার বাবাকে জানায়। 


এ ঘটনা শিশুর বাবা এলাকার লোকজনকে বললে সবাই গিয়ে ধর্ষণের চেষ্টাকারী আমজাদকে আটক করে মারধর করে। পরে খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

AVvXsEhTD8QFEbGT2ZkUICHBax48f3sHLeTLSTWOZrmK8OtyaZjRqkqvyeqTstCsXpuFpCZi9Zr4vrQlo2akbk0d3Ao8LWyWH5E2Kt6BkxqvdA EMVkDR60BVRntSuVsKrXGim6k aYKR4 9Bh7OT1up0f9 cFHzkwcDXttsdt9n qgJS1ONjZl3YrJrl Gz=w600 h323


ভুক্তভোগী মেয়ের বাবা মজিবুর রহমান অভিযোগ করে বলেন, আমজাদ এর আগে চারটি মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছিল। আমি এর উপযুক্ত বিচার চাই।


এ ব্যাপারে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে আমজাদ হোসেন নামের একজন থানায় নিয়ে আসা হয়েছে । ভুক্তভোগী মেয়ের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here