ধর্ষণ মামলায় রাজশাহী পুঠিয়ার পৌর মেয়র গ্রেফতার

0
10

 

AVvXsEhQtMctz4uh XeSKXwMYxxInmegVGij7bR0RM0E bkSi8mfkeF6GXIV6OSEM31usVwJC3zUQr49zUuMmBo74tK B5yD YVyAJCuhce6C4VveaCpv PXETTolDwc4XY0kpU1Cx78LPn6wj2rZbEv rTZZIjSm70wn5AsfkKxTY 7taO7JcWHNNqOsWI9=w628 h353

ধর্ষণ মামলায় রাজশাহী পুঠিয়ার পৌর মেয়র গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ার পৌর মেয়র ও সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল মামুন কে বুধবার ভোরে বরগুনা জেলা থেকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম জানায়, কলেজ ছাত্রীর ধর্ষণ মামলার পরেই মেয়র পালাতক ছিলো। 


তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাকে বরগুনা জেলা থেকে গ্রেপ্তার করা হ য়েছে। এর আগে রাজশাহী কলেজের ঐ শিক্ষার্থী এজাহারে জানিয়েছেন,গত বছর স্বামীর সাথে বনিবনা না হলে তিনি তালাকের জন্য মেয়রের সাথে দেখা করেন। সেই সুত্র ধরে মেয়র মামুন তার দায়িত্ব নেয়ার প্রলোভনে বিভিন্ন স্থানে একাধিকবার ধর্ষণ করেন।


মামলা দায়েরর পর পুলিশ ভুক্তভোগির স্বাস্থ্য পরীক্ষা করাতে গত সোমবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়।


উল্লেখ্য,গত বছরের শুরুতে দুর্গাপুরের বাসিন্দা এক হাসপাতালের সেবিকা মেয়র মামুনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছিলেন। অভিযুক্তের পরিবারের দাবি, সেই মামলা নিষ্পত্তি হয়েছে। ভুক্তভোগীর পরিবার ও স্বজনরা সঠিক তদন্ত ও বিচার দাবি করেছেন।

আরো পড়ুন:


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here