নওগাঁ কেন্দ্রীয় বিএনপির চূড়ান্ত আন্দোলন

0
12

 

AVvXsEhZ6b5j6DMqqjiDycQvw md6tPd 88VJzTIU E 54VMM l41C2eTgE761EfDaXRcHr0ngxvGc8YTKUELe6HiiNK6Xtt2evcda bxgFdXHJP8Mj377ItGW NxERDF7WM7spceIPbVdJYA163e WzXHjJixdX726pdSG oTQ8CPIzJzhs Qrv5pAg QMb=w632 h356

সরকার পতনের চূড়ান্ত আন্দোলন শুরু হয়ে গেছে নওগাঁয় কেন্দ্রীয় বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক |

সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক মো. সামসুজ্জোহা খান বলেছেন, সারা দেশের রাজপথে প্রতিটি কর্মসূচিতে বিএনপির লাখো নেতা-কর্মীর উপস্থিতি জানিয়ে দিচ্ছে, সরকার পতনের চূড়ান্ত আন্দোলন শুরু হয়ে গেছে। সরকার যদি তাদের অশুভ তৎপরতা বন্ধ না করে তাহলে জনগণের ঐক্যের যে আন্দোলন শুরু হয়েছে তা ক্রমান্বয়ে গণবিস্ফোরণে পরিণত হবে।


রবিবার (৪ সেপ্টেম্বর) বিকালে দেশব্যাপী খুন, গুম, নির্যাতন, তেল গ্যাসসহ প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে নওগাঁর পত্নীতলা বাসস্ট্যান্ড এলাকায় পৌর বিএনপির আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ভোলার ছাত্রদল নেতা নূরে আলম, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম, নারায়ণগঞ্জের শাওনসহ প্রতিটি হত্যাকাণ্ডের বদলা নেওয়া হবে। চাইনিজ রাইফেলের গুলিতে শাওনকে যারা হত্যা করেছে তার উপযুক্ত জবাব দেওয়া হবে।


সমাবেশে জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ বলেন, বিএনপির শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচিতে বাধা প্রদানের চেষ্টা করা হলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।


একতরফা ভোটের মাধ্যমে সরকার আবারও ক্ষমতা দখলের পাঁয়তারা করছে অভিযোগ করে বক্তারা বলেন, ২০১৪ ও ২০১৮ এর পুনরাবৃত্তি দেশে আর ঘটবে না। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ডাক দেওয়া মাত্র সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে গণতন্ত্র পুনরুদ্ধারের চূড়ান্ত যুদ্ধ শুরু হবে।


নজিপুর পৌর বিএনপির আহ্বায়ক আলহাজ্ব ওয়াজেদ আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. শফিউল আজম ভিপি রানা, জেলা বিএনপি সদস্য এমদাদুল হক মুকুল, আব্দুল মতিন তালুকদার, নজিপুর পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মর্তুজা রেজা, এম আর মোস্তফা, পত্নীতলা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্কাস আলী, থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাজেদুর রহমান দুলাল, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক জেড এইচ খান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক রুহুল কুদ্দুস পলাশ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি জাকারিয়া রোমিও প্রমুখ।

নওগাঁ প্রতিনিধিঃ 

আরো পড়ুন:


  1. নিয়ন্ত্রণহীন ভোজ্য তেলের বাজার
  2. Afran Nisho: ভারতীয় ওয়েব সিরিজে আফরান নিশো
  3. জয়নাল হত্যা মামলার সব আসামি খালাস; পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার নির্দেশ
  4. ফেনীর দাগনভূঁঞায় মোটরসাইকেল চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার 
  5. ফেনীর ফুলগাজীতে দুই মহিলা ছিনতাইকারী গ্রেফতার
  6. বালিয়াডাঙ্গীতে এক পরিবারের চার সন্তানই প্রতিবন্ধী
  7. পুতিনের বেপরোয়া পদক্ষেপ ইউরোপকে সরাসরি হুমকি দিচ্ছে 
  8. Russia Ukrain: বাংলাদেশি জাহাজে হামলার জন্য ইউক্রেনকে দুষছে রাশিয়া 
  9. সাড়ে ১২ কোটি মানুষ টিকার আওতায়
  10. ইউক্রেনে নাজুক অবস্থায় পড়ে গেছি: প্রতিমন্ত্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here