ফুলগাজীতে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযান

0
10

ফুলগাজীতে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযান
Joint operation of Upazila Administration and Consumer Rights Protection Department in Fulgazi

%E0%A6%A6%E0%A7%88%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%95%20%E0%A6%9C%E0%A6%A8%E0%A6%A4%E0%A6%BE%20(83)ফেনীর ফুলগাজীতে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযানে বিভিন্ন দোকানিকে মূল্য তালিকা প্রদর্শন না করা ও অতিরিক্ত দাম নেওয়ায় ১৩ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।সোমবার ৪ এপ্রিল দুপুরে ফুলগাজী বাজারে অবস্থিত একটি মুদি দোকান ও ১টি সবজির দোকানে অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি ও মূল্য তালিকা আপডেট না থাকার কারনে ২ হাজার ৫ শত টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুলতানা নাসরিন কান্তা।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

অপরদিকে একই সময়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর সহকারী পরিচালক সোহেল চাকমার নেতৃত্বে মূল্য তালিকা প্রদর্শন না করা ও পণ্যের মোড়কে তারিখ ব্যবহার না করার অপরাধে ১ টি মুদি দোকান ও ২ টি সবজি দোকানকে ১১ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুলতানা নাসরিন কান্তা জানান, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজার স্থিতিশীল রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অভিযান চলাকালে হ্যান্ড মাইকের মাধ্যমে  সতর্ক করে ব্যাবসায়ীদের উদ্দেশ্যে বলেন, তারা যেন পাকা ভাউচার ছাড়া কোন ধরনের পণ্য ক্রয়-বিক্রয় না করে এবং এর ব্যতিক্রম ঘটলে আইন অনুযায়ী সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারি প্রদান করেন। অভিযানে সহায়তা করেন ফুলগাজী থানা পুলিশের একটি চৌকস টিম।

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here