বরিশালে বাস চাপায় বিএম কলেজ ছাত্রসহ নিহত ২

0
16

 

AVvXsEg3x2o3Qo vMT3fGf3AoSq68D3Xj2nXAVCEsaH5ySKai3pnDaGIAq1MynxdDZdeUVdzIRslaCYkG5oBbzD AlbptLIuA8qVjx5KjdLEL1qQQoSXpt oOg0yPfvPqswy7 Hrnl02IoR3keXftoUUC7DODGVahe1hTph5qMyMginB2EkmaNnQhdoYAxZW=w629 h354

বরিশালে বাস চাপায় বিএম কলেজ ছাত্রসহ নিহত ২ 

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই তরুণ নিহত হয়েছেন। আজ বুধবার সকালে উপজেলার নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন উপজেলার চরাদি ইউনিয়নের সন্তোষদি গ্রামের নাজমুল মল্লিক (২০) ও রাব্বি গাজী (২১)। তাঁদের মধ্যে নাজমুল বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্র এবং রাব্বি বেঙ্গল বিস্কুট কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করতেন।

চরাদি ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. লোকমান হোসেন মৃধা বলেন, আজ সকাল সাড়ে সাতটার দিকে বরিশাল নগরসংলগ্ন কীর্তনখোলা নদীর পূর্ব পাড়ের চরকাউয়া বাসস্ট্যান্ড থেকে সাগর পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস বাকেরগঞ্জ উপজেলার গোমা ফেরিঘাটের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে মোটরসাইকেলে নাজমুল ও রাব্বি বরিশাল নগরের দিকে আসছিলেন। 

এ সময় চরাদি ইউনিয়নের নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নাজমুল ও রাব্বি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাকেরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে ওই সড়কে বাস চলাচল বন্ধ। দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে যান। পুলিশ বাসটিকে জব্দ করেছে।

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here