বেনাপোল গোগা সীমান্ত ১৮ কেজি ভারতীয় রুপা আটক

0
13

 

AVvXsEhgxFy1TeRNjr45nioejUNRdx45SSXKvBInDSC5m8iLYaK0rZG7VxtaXCCAHmVkUlaS3rCc9WXMn5gypBCcw8UiCEyT g9ii18khJ2FtCTQsg w25w5xa0BPrzkKW20D5B9CTPnQ6HxKLn9RlVGNTgIZcPEh1TZWlWoS39b7LMGQd8 VrVYGRu9ncFW=w649 h364

বেনাপোল গোগা সীমান্ত ১৮ কেজি ভারতীয় রুপা আটক

যশোরের বেনাপোলের গোগা সীমান্ত থেকে ১৭.৯ কেজি ভারতীয় রুপাসহ একটি মোটরসাইকেল আটক করেছে বিজিবি সদস্যরা। বুধবার (৬ই জুলাই) সকালে সীমান্তের গোগা গ্রাম থেকে ভারতীয় রুপার এই চালান আটক করা হয়। তবে এসময় কাউকে আটক করা যায়নি।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মাদ তানভীর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, যশোরের গোগা সীমান্ত দিয়ে রুপার একটি বড় চালান অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে পাচার হবে। এমন সংবাদে গোগা বিওপি’র টহলদল গোগা গ্রামে তল্লাশি অভিযান পরিচালনা করেন। 

চোরাকারবারীরা বিজিবি উপস্থিতি টের পেয়ে তাদের সাথে থাকা মোটর সাইকেলটি ফেলে পালিয়ে যায়। পরে মোটর সাইকেলটি তল্লাশি করলে মোটরসাইকেলসহ ১৭.৯ কেজি (১৫৩৯.৪ ভরি) ভারতীয় রুপা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত রুপার এবং মোটর সাইকেলের আনুমানিক বাজারমূল্য-২৫ লক্ষ টাকা। আটককৃত রুপা এবং মোটরসাইকেল শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন:


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here