বেনাপোল সীমান্ত থেকে অস্ত্র-গুলি ও ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি

0
9

 

AVvXsEhOYY2XUtpLBG6II9ycbdFqpiIg3aCJS09Hh7BbJwCzji2f2WrNUK6FtA1lBe 9PJc Gf4vq4QwWGp0vdkdGXUI1dtCJ2d2FIYClvSRffMMNHMdEbgnVsQScOVKzTav7 tYHdzxNmifVWLHpEkwTnz6Zi0i7QYOSfJRO1P CFkpWaufG 4rYiJLjhHh=w640 h360

বেনাপোল সীমান্ত থেকে অস্ত্র-গুলি ও ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি

যশোরের বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় দুটি বিদেশি পিস্তল, ৮ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিনসহ ২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (৫ জুলাই) ভোরে অস্ত্র, গুলি, ম্যাগাজিন ও ফেন্সিডিল উদ্ধার করে সীমান্তের কায়বা বিজিবি ক্যাম্পের টহল দলের সদস্যরা। তবে এসময় কাউকে আটক করা যায়নি। 

AVvXsEhryq xdzFs pealkxpNmy4t1YouatcbAXEFPixURiJDzu581UURLulSF5MKIB6sKXsgEJJ5kpnU5oHJgvUnL1GFRK99KEM 1V4nUKBgmVjamWNcKXroIAws7oRdZM JO1oYf1PG quCbgdGADXEzDbxs FDbHoc6lbgL4ZYzTMV28Jdu46SvtKK68=w503 h462

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মাদ তানভীর রহমান উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে কায়বা ক্যাম্পে কর্মরত নায়েব সুবেদার লিয়াকত আলীর নেতৃত্বে বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামে বিশেষ অস্ত্র ও চোরাচালান বিরোধী অভিযান চালানো হয়। 

অভিযানের সময় দৌলতপুর গ্রামের রাস্তার পাশে কলাবাগানে একটি ব্যাগের মধ্য থেকে দুটি বিদেশি পিস্তল, ৮ রাউন্ড গুলি এবং ২টি ম্যাগজিনসহ ২৯ বোতল ফেন্সিডিল মালিকবিহীন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র, গুলি ম্যাগাজিন ও ফেন্সিডিল বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।

আরো পড়ুন:

  1. নিয়ন্ত্রণহীন ভোজ্য তেলের বাজার
  2. Afran Nisho: ভারতীয় ওয়েব সিরিজে আফরান নিশো
  3. জয়নাল হত্যা মামলার সব আসামি খালাস; পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার নির্দেশ
  4. ফেনীর দাগনভূঁঞায় মোটরসাইকেল চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার 
  5. ফেনীর ফুলগাজীতে দুই মহিলা ছিনতাইকারী গ্রেফতার
  6. বালিয়াডাঙ্গীতে এক পরিবারের চার সন্তানই প্রতিবন্ধী
  7. পুতিনের বেপরোয়া পদক্ষেপ ইউরোপকে সরাসরি হুমকি দিচ্ছে 
  8. Russia Ukrain: বাংলাদেশি জাহাজে হামলার জন্য ইউক্রেনকে দুষছে রাশিয়া 
  9. সাড়ে ১২ কোটি মানুষ টিকার আওতায়
  10. ইউক্রেনে নাজুক অবস্থায় পড়ে গেছি: প্রতিমন্ত্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here