মাদক মামলায় পরীমনির বিচার শুরু | The trial of the bride in the drug case has started

0
11

AVvXsEinNUaJ9K1LYYa8UMJVGWxPEHPh8czqvvRmTwCnVpTYSLZi6P1I4vXXnkbNfDTkjGoyYrcc53eUUUzgoxvzZ3sj9ZghzFXJapuu G h35icZjrgljDJvguaFBaqoFcN97EJoaUUDrE5O03qW cPOzYTAQVBJYH30 BsJPcBJv9HOGfXl4TabeO7DT2 =s16000

বাসায় মদ ও মাদক রাখার অভিযোগে বনানী থানার মামলায় চিত্রনায়িকা পরীমনির বিচার শুরুর আদেশ দিয়েছে আদালত।

ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলাম বুধবার এ মামলার পরীমনিসহ তিন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষ্যগ্রহণ শুরুর জন্য ১ ফেব্রুয়ারি দিন ঠিক করে দেন।

পরীমনি এবং অপর দুই আসামি আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার নিজেদের নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন।

গত ৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তারের পর পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে এ মামলা করা হয় । র্যাবের জব্দ তালিকায় পরীমনির বাসা থেকে ‘মদ এবং আইস ও এলএসডির মতো মাদকদ্রব্য’ উদ্ধারের কথা বলা হয়।

পরীমনিকে গ্রেপ্তারের পর র্যাব মুখপাত্র খন্দকার আল মঈন বলেছিলেন, চিত্রনায়িকা পরীমনির ফ্ল্যাটে ‘মিনি বার’ ছিল। তিনি নিয়মিত মদ পান করতেন এবং ‘ঘরোয়া পার্টি’ আয়োজন করতেন। তার কাছে মদ ব্যবহারের একটি লাইসেন্স পাওয়া গেলেও তার মেয়াদ শেষ হয়েছে ‘অনেক আগে’।

পরীমনিকে গ্রেপ্তারের পর তিন দফা রিমান্ডে নেওয়া নিয়ে তুমুল আলোচনার মধ্যে হাই কোর্টও বিষয়টি নিয়ে প্রশ্ন তোলে। পরে গত ৩১ অগাস্ট তার জামিনের আদেশ হয় বিচারিক আদালত থেকে। পরদিন তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পান।

AVvXsEhp3YFVlsSqnaAatZdK8060 yVE wfFiZfjnSz01 rwZH2dh98Xo92ggZV6Iv3Rf3fxPxGmukGku9KCyof M1aUPYPvOSCQIQTUDneEhlh0PIvIyTClh3Y9mWIK Jl k0 jeclSZ1PSJJPQ8UsxYdN27nizktZwbGQ8MfloIw WJLrgpO 1RNZg g g=s16000


তদন্ত শেষে গত ৪ অক্টোবর পরীমনিসহ তিনজনকে আসামি করে অভিযোগপত্র দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

চিত্রনায়িকা পরীমনির সঙ্গে এক ডিবি কর্মকর্তার ‘১৮ ঘণ্টা সময় কাটানোর’ খবর গণমাধ্যমে আসার পর এ মামলার তদন্তভার সিআইডির কাছে গিয়েছিল।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতির ২০১৫ সালে ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীমনি নামে। এরপর দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

গ্রেপ্তার হওয়ার কয়েক মাস আগে ঢাকা বোট ক্লাবে যৌন নিপীড়িত হওয়ার অভিযোগ তুলে শোরগোল তুলেছিলেন পরীমনি। তার করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে ইতোমধ্যে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here