রাঙামাটির দুর্গম পাহাড়ে দুই গ্রুপের গোলাগুলি, নিহত ৬

0
12

 

AVvXsEgIFPrIEFe73CHz Gr IiBO4tCNeKke40 BT32vBbNnm tM9rroWX4A ZgutvdYHFg55j ql 230vdwP2cwCf00nm3rHGQJ6 juXayBqkp5IGyI1fmRCVZuXcD1QJB9 TBTmT0JP 5mIcgbqG1Isys5u50 gvlwkQ6YxhfDDcOPIgJuz7nhVWexXH0=w643 h362

রাঙামাটির দুর্গম পাহাড়ে দুই গ্রুপের গোলাগুলি, নিহত ৬

রাঙামাটির দুর্গম লংগদুতে আঞ্চলিক দুই দলের গোলাগুলির ঘটনায় ৬জন নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে উপজেলার ছোট কাট্টলী নামের এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস ও প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফের মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান।


এলাকাটি দুর্গম হওয়ার কারণে আইনশৃঙ্খলাবাহিনী বুধবার সকাল পর্যন্তও ঘটনাস্থলে পৌঁছতে পারেনি।


প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিভ ফ্রন্ট (ইউপিডিএফ) এর সংগঠক অঙ্গ মারমা এ ঘটনার জন্য সংগঠনটি সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএসকে দায়ী করছেন।

AVvXsEivdMRJKDJWRZWSx2u8Yah7QcoAOhAxu4fYjwKBzdw37j7RFcDsjiWdzWpBX NqVfOvdJrIGaiApf73bW37CG82rPRq4UwUj SvlikxNezNo1QHnYqjuAyTjZuNA9WWfxYfIS1oTBhyS0SjilUESy9LIjW Yqlm3FokMgnYZtqGdFpfS4Pw79mSprb3=w631 h327


এ বিষয়ে সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর লংগদু শাখার সাধারণ সম্পাদক মনি শংকর চাকমা জানান, আমি স্থানীয়দের কাছ থেকে বিষয়টি শুনেছি। ছোট কাট্টলী এলাকায় কিছু সময় গোলাগুলির ঘটনা ঘটে। তবে ওই এলাকাটি তাদের নিয়ন্ত্রণাধীন এলাকা।


লংগদু ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার সাধন কুমার চাকমা সকালে জানান, রাতে গোলাগুলির শব্দ পেয়েছি। সকালে সেনাবাহিনীর একটি টহলদলের সঙ্গে আমি ঘটনাস্থলে যাচ্ছি। ওখানে নেটওয়ার্ক পাওয়া যায় না শুনেছি ফিরে আসার পর বিস্তারিত জানাতে পারবো।


তবে লংগদু থানার তদন্ত ওসি মো. সানজিদ আহম্মেদ জানান, গোলাগুলির খবর রাতে শুনেছি। ঘটনাস্থলে এতোই দুর্গমে রাতে আমাদের পক্ষে যাওয়া সম্ভব ছিল না। ইতোমধ্যে সেনাবাহিনীর একটি টহল দল সেখানে যাচ্ছে। তারা ফিরে আসলে বিস্তারিত জানানো যাবে।

আরো পড়ুন:


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here