রাজশাহীতে নির্ধারিত সময়ের আগেই বিএনপির সমাবেশ শুরু

0
13

 

%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%8F%E0%A6%A8%E0%A6%AA%E0%A6%BF%E0%A6%B0%20%E0%A6%B8%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%AC%E0%A7%87%E0%A6%B6%20%E0%A6%B6%E0%A7%81%E0%A6%B0%E0%A7%81

রাজশাহীতে নির্ধারিত সময়ের আগেই বিএনপির সমাবেশ শুরু

রাজশাহীতে আজ বেলা দুইটা থেকে বিএনপির গণসমাবেশ শুরুর কথা থাকলেও বেলা ১১টার দিকে তা শুরু হয়ে গেছে। স্থানীয় নেতারা মঞ্চ থেকে ভাষণ দেওয়া শুরু করেছেন। অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ছাড়া অন্য সব নেতারাই মঞ্চে আছেন।

স্থানীয় পুলিশ প্রশাসনের দেওয়া আট দফা অনুমতিপত্রে লেখা ছিল রাজশাহী নগরের হাজী মুহম্মদ মহসীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠটি (মাদ্রাসা মাঠ) বিএনপি শুধু শনিবার বেলা দুইটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ব্যবহার করতে পারবে। তবে আজ সকাল থেকেই নেতা-কর্মীরা ধীরে ধীরে এই সমাবেশস্থলে ঢুকতে শুরু করেন। বেলা ১১টার দিকে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুসহ স্থানীয় নেতারা মঞ্চে বসেন। স্থানীয় ও কেন্দ্রীয় কমিটির সদস্যরাও ইতিমধ্যে বক্তব্য দেওয়া শুরু করেছেন।

সমাবেশস্থলে দেখা গেছে, হাজী মুহম্মদ মহসীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠটি কানায় কানায় ভরে গেছে। এর মধ্যেও মিছিল নিয়ে ভেতরে ঢুকছেন কর্মী-সমর্থকেরা। আবার মাঠের চারপাশের রাস্তায় মানুষের উপচেপড়া ভিড় দেখা গেছে। জেলার বাইরে থেকে আসা নেতা-কর্মীরা এই রাস্তায় মিছিল করছেন। নগরে শাহ মখদুম দরগা পর্যন্ত সমাবেশে আসা মানুষ ছড়িয়ে ছিটিয়ে আছে।

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here