রাজশাহীতে পদ্মায় নৌকাডুবি, নিখোঁজ ৪

0
16

 

AVvXsEjlVQIU1MqbAcyNNRzEE2jKF 0KKf3BvVa6FpKX58NYFYt34Qv16DkNMW JimrW wRmNZMTrFMDDuvW8SlSrvBJzIYkKeVoExiB 2eWFDb9l f3JuDlsBBs3psFh7H93M4CopgPMr JAbY GKdK9EDDAYHN1 D6P1X X3GPlbzD1xlfqI4WwKGTrU6Z=w630 h354

রাজশাহীতে পদ্মায় দুই নৌকাডুবি, নিখোঁজ ৪

রাজশাহীর পদ্মা নদীতে আজ রোববার সকালে তিন ঘণ্টার ব্যবধানে দুটি নৌকা ডুবে গেছে। এতে প্রথম নৌকার তিন কৃষক নিখোঁজ রয়েছেন বলে তাঁদের স্বজন ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন। দ্বিতীয় নৌকার তিন যাত্রীর সবাইকে জীবিত উদ্ধার করা হয়েছে। আজ সকালে রাজশাহী নগরের তালাইমারী বিজয়নগর শাহপুর এলাকায় এ ঘটনা ঘটে।

AVvXsEisf4SzxRPw KRMJjLCCFdO4GSwwarByKK02G4rmP1O aUMH ZNNqyZiv f4CHmTWzgtpf4vJTJWdxIxqsBAcKiBILU7P0FQ6CCWaf3F0I1jDreALvfsxWh8Oe6VFttS OqzhdJEeE7eoVFGFgmME0ozYmXJ5i2gYIxhibaI6 6Wt2XhI5VULJe1MKR=w621 h345

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ সকাল সোয়া ৬টার দিকে প্রায় ২৫ জন কৃষক একটি শ্যালো ইঞ্জিনচালিত নৌকায় চড়ে পদ্মা নদীর মাঝচরের জমিতে কাজ করতে যাচ্ছিলেন। তখন অতিরিক্ত যাত্রী ও ঢেউয়ের কারণে মাঝনদীতে নৌকাটি ডুবে যায়।


স্থানীয় লোকজন বলেন, এই নৌকার তিনজন ছাড়া সবাই সাঁতরে উঠে আসেন। এখনো নিখোঁজ আছেন নগরের পদ্মার ধারের মিজানের মোড় এলাকার সাদেক আলী (৬৫), একই এলাকার মো. নজু (৬০) ও ডাঁসমারী সাতবাড়িয়া এলাকার মো. নবী (৫০) নামের তিন কৃষক।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের উপসহকারী পরিচালক জাকির হোসেন বলেন, সকাল আটটা আট মিনিটে তারা খবর পেয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁরা ঘটনাস্থলে চলে এসেছেন। সাদেক, নজু ও নবী ছাড়া অন্যরা সাঁতরে তীরে উঠেছেন। আর দ্বিতীয় নৌকাটি তিন যাত্রী নিয়ে সকাল নয়টার দিকে ডুবে যায়। তখন তাঁদের কর্মীরা ওই যাত্রীদের জীবিত উদ্ধার করেন। এখনো উদ্ধার তৎপরতা চলছে।


প্রবল স্রোতের কারণে উদ্ধার তৎপরতা ব্যাহত হচ্ছে। নিখোঁজ যাত্রীরা স্রোতের টানে রাজশাহী থেকে চারঘাটের দিকে ভেসে যেতে পারেন। এ জন্য বিজিবির একটি ও ফায়ার সার্ভিসের একটি দলকে চারঘাটে পাঠানো হয়েছে।

আরো পড়ুন:


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here