রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালতে ৩টি প্রতিষ্ঠানে জরিমানা

0
11

রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালতে ৩টি প্রতিষ্ঠানে জরিমানা
Ranishankaile mobile court fined 3 institutions

%E0%A6%A6%E0%A7%88%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%95%20%E0%A6%9C%E0%A6%A8%E0%A6%A4%E0%A6%BE%20(99)ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালত ৩টি দোকানে অর্থ জরিমানা করেন। সেগুলো হলো- পৌর এলাকার ভান্ডারা গ্রামে সিয়াম মুড়ি তৈরির কারখানা, পৌর শহরের বন্দরে মুদি দোকান দুলাল ষ্টোর ও সনজিত ষ্টোর। 

বৃহস্পতিবার (৭এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক শেখ সাদী। এ সময় সঙ্গে ছিলেন সহোযোগী স্যাানিটারি ইন্সপেক্টর সারোয়ার হোসেন। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

পৌর এলাকার ভান্ডারা গ্রামে সিয়াম মুড়ি তৈরির কারখানায় অভিযান চালিয়ে খোলা লবন ব্যবহার এবং অসাস্থকর পরিবেশে মুড়ি তৈরির দায়ে ৪৩ ধারা লঙ্ঘন করায় কারখানা মালিক আলেফ উদ্দীনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

একইদিনে পৌরশহরে মুূদি দোকান দুলাল ষ্টোরের মালিক সুশান্ত সাহাকে ১০ হাজার টাকা ও সনজিত ষ্টোরের মালিক সনজিত  মন্ডলকে ৫ হাজার টাকা মেয়াদবিহীন খাদ্যপণ্য রাখা,খাদ্যে বিষাক্ত রাসায়নিক দ্রব্য ব্যবহারসহ বিভিন্ন অপরাধে বিভিন্ন  ধারায় এ জরিমানা করা হয়।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অফিসের সংশ্লিষ্ট কর্মচারী, সাংবাদিক, পুলিশ ও নিরাপত্তা কর্মীরা উপস্থিত ছিলেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক শেখ সাদী।

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here