রাণীশংকৈলে শোবার ঘর থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

0
8

 

AVvXsEjK7oCtR7KcrUMUPAZuGtvjxyRrtELqT2JS7SNHRyZGBWUz1U9k7O6wzbSpO5ZUvgb7d62jgML3 EhCs4gYq6pDLfjXgnxGIOLVUeSUoaTV7MUcCx2zNEm vtaYCt5NAIfdq6n 0H9KyONDk3ncHbhT wlw25AA9qo3QLoJa0Zcnt7aY9IQqF4tRoB=w650 h366

রাণীশংকৈলে শোবার ঘর থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মেহেদী হাসান (১৩) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত  মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১২ জুন) রাতে পৌর শহরের আশা এনজিও অফিসের ভাড়া বাড়ির শোবার ঘর থেকে স্কুলছাত্রের সেই ঝুলন্ত মরদেহ  উদ্ধার করা হয়।

মৃত স্কুলছাত্র মেহেদী হাসানের ঝুলন্ত  মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন 

রাণীশংকৈল থানা পরিদর্শক  ওসি এস এম জাহিদ ইকবাল। 

মৃত মেহেদী হাসান রাণীশংকৈল কেন্দ্রীয় হাইস্কুলের ৭ম শ্রেণির ছাত্র ছিল। সে রাউতনগর গ্রামের হবিবর রহমানের ছেলে।

AVvXsEgmSsaOX6wayVyGskiBadJTMMqS3oPKZmkJVfVTjkc ph8enXHKRq fjsyyG jV5ObEqzVNb9muHPiI6hEQtTLvP1CZApoc1TVrPUBeGZpg5DbBfV7yviZ6s4DYHybc50wazidgx6OiDwIcs3gH1FWwhokOwOcGRzrGuM9OlfINj dhiX6FdpKxKTCh=w567 h534

সরেজমিনে গিয়ে জানা গেছে, ঘটনার দিন রাত ১০টার দিকে ওই ভাড়া বাড়িতে ছোট ভাই মেহেদী হাসান ও বড় ভাই তারেক হাসানের মধ্যে ১০০ টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। পরে মেহেদী তার শোবার ঘরে চলে যায়। মা মাজেদা বেগম, তারেক ও অন্যরা অন্য ঘরে টিভি দেখছিলেন। ঘণ্টাখানেক পরে মেহেদীকে ভাত খাওয়ার জন্য ডাকতে গেলে তার ঘরের দরজা বন্ধ পাওয়া যায়। ওই ঘর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে রাত ১২টার দিকে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে থানার ওসি সঙ্গীয় পুলিশ নিয়ে এসে ওই ঘরের দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে মেহেদীর ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

থানা পরিদর্শক (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, ‌‌‘এ বিষয়ে থানায় মামলা হয়েছে। লাশ দাফনের জন্য এডিএম’র অনুমতি সাপেক্ষে স্কুলছাত্রের মরদেহ পারিবারিকভাবে দাফনের ব্যবস্হা করা হয়। ।

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here