রাণীশংকৈল ইউএনও’র ১’শ টি হুইল চেয়ার প্রদান সম্পন্ন

0
12

 রাণীশংকৈল  ইউএনও’র ১’শ টি হুইল চেয়ার প্রদান সম্পন্ন

Ranishankail completes UNO 100 wheelchairs

AVvXsEiWgvftFzPG50TqRIDVvKXmZVc76lYiSkuK7Q5ml2lil KXw iVRJwBMy2 mPlyBFW DOhRfnwZ9fU gtPdcQ4IkB7NhdTanRyOxMFrOS7fM whpUuQN4lKODLV4Wc9kRJN7y4Xa KkvUVVGhPjUDe 1bEtW5WNnyviME5xx 1Jf ShWD66cZg5e7Al=s320ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ এর উদ্যোগে অসহায়, হতদরিদ্র, প্রতিবন্ধী ও চলাফেরায় অক্ষম নারী-পুরুষদের বিভিন্ন সময়ে একশতটি হুইলচেয়ার প্রদান সম্পন্ন করা হয়।

এত অল্পসময়ের মধ্যে একশটি হুইল চেয়ার প্রদান করায় এ নিয়ে এলাকায় সাধারন মানুষের মাঝে বেশ হই-চই পড়েছে।

এ উপলক্ষে সকাল ১১টায় উপজেলার নুনতোর গ্রামের লালবানু (৮০) (চলাফেরায় অক্ষম), হুসেনগাঁওয়ের খবির উদ্দীন (৭৫) (শারীরিক প্রতিবন্ধী), ভুকুরগাঁওয়ের রাব্বী (১২) শারীরিক প্রতিবন্ধীদের হুইলচেয়ার প্রদানের মাধ্যমে একশ’টি হুইলচেয়ার সম্পন্ন হল।

AVvXsEgMNZtxifmDIa0rKakPUiRGbnm7gCz0luajFFNNLtDbkEdymAXFxQS9 neInpQ2YhxJpJifCL NC LQxVUz CgYF1XuU6hiBI2tTz2PYjvgotxSZgUeZANMRZ3fR0klYWh8roUfbHGhACovvbSIBP6VsTfFpXNhuNkNXvUqh dlLqEZWTpYluRIXg Z=s320এদিন হুইলচেয়ার প্রদানকালে ইউএনও’র প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বরেন্দ্র সহকারি প্রকৌশলী মো: তিতুমীর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামুয়েল মার্ডি, এছাড়াও কলেজ ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন: তেলের ওপর নিষেধাজ্ঞা দিলে গ্যাস বন্ধের হুমকি রাশিয়ার

হুইলচেয়ার পেয়ে সুবিধাভোগীরা ইউএনও এবং প্রধানমন্ত্রী প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবিষয়ে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ

বলেন অসহায় হতদরিদ্র প্রতিবন্ধী ও চলাফেরায় অক্ষম ব্যক্তিদের মাঝে যাচাই বাছাই পূর্বক উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজ থেকে একশটি হুইলচেয়ার দেওয়া হল। এ কার্যক্রম চলমান থাকবে।

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here