লালপুরে সাবেক মেয়রসহ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে ২টি পৃথক মামলা

0
10

 

%E0%A6%97%E0%A7%8B%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%AA%E0%A7%81%E0%A6%B0%20%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%9C%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B0%20%E0%A6%AC%E0%A6%9F%E0%A6%A4%E0%A6%B2%E0%A6%BE

লালপুরে সাবেক মেয়রসহ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে ২টি পৃথক মামলা


নাটোরের লালপুরে বিএনপির কার্যালয়ের পাশ থেকে ৫টি ককটেল ও ২টি পেট্রোল বোমা সাদৃশ্য বস্তু উদ্ধারের ঘটনায় ২টি পৃথক মামলা করা হয়েছে। এর আগে শনিবার রাত পৌনে ৯টার দিকে গোপালপুর বাজারের বটতলা এলাকায় অবস্থিত উপজেলা ও পৌরসভা বিএনপির কার্যালয়ের পাশ থেকে লালপুর থানা পুলিশ ওই সব বিষ্ফোরক উদ্ধার করে বলে নিশ্চিত করেন লালপুরের ওসি। 

এ সব মামলায় গোপালপুর পৌর বিএনপির আহবায়ক ও সাবেক মেয়র নজরুল ইসলাম মোলামসহ ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত মোট ২৫ জনের নামে দুইটি পৃথক মামলা হয়েছে। ঘটনার পর থেকে বিএনপির ওই কার্যালয়ে তালাবদ্ধ অবস্থায় দেখা গেছে। 
 
পুলিশ জানায়, এর আগে শনিবার রাত পৌনে ৯টার দিকে দূর্বৃত্তরা বিএনপির কার্যালয়ে ভাংচুর করে। এ সময় ওই এলাকায় হট্টগোলও হয়। এ সময় একটি ককটেলেরও বিস্ফোরণ হয় বলে স্থানীয়দের বরাদ দিয়ে জানান ওসি। তবে ভাংচুরের ঘটনায় বিএনপি ও আওয়ামী লীগ একে অপরকে দায়ী করে। পরে পুলিশ গিয়ে কার্যালয়ের পাশ থেকে ককটেল ও পেট্রোল বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করে। এ ঘটনায় গভীর রাতে পুলিশ বাদী হয়ে বিস্ফোরক আইনে একটি ও নেওয়াজ শরীফ বিকি নামে যুবলীগের এক নেতা বাদী হয়ে আরো একটি মামলা করেছেন। 
 
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান, বিস্ফোরক উদ্ধার ও মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনার তদন্তকে দোষীদের বিরুদ্ধে দ্রুতই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here