শান্তিপূর্ণভাবে সম্পন্ন হল উত্তর রাঙ্গুনিয়া হাই স্কুলের নির্বাচন

0
13

 

AVvXsEiNyuzNw1XIN TYfVEFPCkYKzmt UIYF0YSxOvEHq4MFnUKBW0jOcQE2tbsmMbr5owQn0XsiSJYH56uuqYfJ8figtZv0 2tk0K9ws7HRsWG4FprzyZygt2uKKTT BYKnZkldsyYDBMyQEQK2cyx81 NsXCsM2Qx3IbjzWorbGP9exNWEGdM wTMQnwM=w648 h364

শান্তিপূর্ণভাবে সম্পন্ন হল উত্তর রাঙ্গুনিয়া হাই স্কুলের নির্বাচন

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রাঙ্গুনিয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উত্তর রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নির্বাচন জাঁকজমকপূর্ণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১১ জুন) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। পরে ব্যালট গণনা শেষে বিকাল সাড়ে ৫ টার দিকে প্রিজাইডিং অফিসার নুরুল ইসলাম চৌধুরী (উপজেলা মাধ্যমিক অফিসার) ফলাফল ঘোষণা করা হয়।
উত্তর রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য পদে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মহিলা পদে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ফুল মালা বেগম।
নির্বাচিতরা হলেন- মো. খোরশেদ আলম ৩০৫ ভোট পেয়ে প্রথম,আলমগীর হোসেন বাবু ২৮০ ভোট পেয়ে ২য়, মীর গোলাম মোস্তফা বাবুল ২৬৯ ভোট পেয়ে ৩য় এবং ফজলুল কাদের ২৩৩ ভোট পেয়ে ৪র্থ স্থানে অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হোন। 
নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম চৌধুরী বলেন, আইন শৃঙ্খলা বাহিনীকে সাথে নিয়ে সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণ সম্পর্ণ হয়েছে। প্রত্যেক অভিভাবক ভোটারের রায়ের ভিত্তিতে সদস্যরা নির্বাচিত হয়েছেন। মোট ভোটার সংখ্যা ৮২০ জন, তন্মধ্যে ভোট প্রদান করেছেন ৪৭৬ জন। সরাসরি ভোটে ৪ জন অভিভাবক সদস্য নির্বাচিত হোন।
তিনি আরও বলেন, সম্পুর্ণ নিরপেক্ষ ও সততার সাথে ফলাফল ঘোষণা করা হলো। পাশাপাশি তিনি প্রত্যেক সদস্যকে সহযোগীতার জন্য ধন্যবাদ জ্ঞাপন এবং ভবিষ্যতে সবাইকে স্কুলের স্বার্থে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।
নির্বাচিত অভিভাবক সদস্যরা যৌথভাবে বিদ্যালয়ের সার্বিক সহযোগীতা ও ইভটিজিংয়ের ব্যাপারে কঠোর হওয়ার ঘোষণা দেন।

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here