শার্শায় জমিসহ বাসগৃহ পেল ৫৫ ভূমিহীন ও গৃহহীন পরিবার

0
8

 

AVvXsEgdt4M2TP3fK73Z2sIwkDyI6G4PvCNjxXNVKprZolPJjtVtod8ShrsD X6AYdt3oXfJBdGkDqP5wkQRKQdZaK dywPawu86G0hkur3HDnf6xos0rVvLQyMJt3Y1VKzbMiZ02C9lDBZt2TK0qMs3 ygJL9Ux7qacQGKUjLP8Lvk8bDRnj3ozuFsqYtmZ=w644 h362

শার্শায় জমিসহ বাসগৃহ পেল ৫৫ ভূমিহীন ও গৃহহীন পরিবার

“মুজিববর্ষ” উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রী কর্তৃক দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের (৩য় পর্যায়ের ২য় ধাপ) উদ্বোধন উপলক্ষে ৫৫টি গৃহহীন পরিবারের মাঝে ঘর প্রদান করেছেন শার্শা উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার সকালে মাননীয় প্রধান মন্ত্রী একযোগে সারাদেশে ২৬ হাজার ২২৯টি 

ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু।

এসময় তিনি বলেন, বাংলাদেশে একজনও ভূমিহীন ও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর এই নির্দেশনার আওতায় দেশজুড়ে আশ্রয়ণের ঘরের কাজ চলমান রয়েছে। ভূমিহীন ও গৃহহীন পরিবারের আশ্রয়ণ তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে শার্শা উপজেলায় ৫৫টি পরিবারকে ২ শতাংশ করে খাসজমি বন্দোবস্ত প্রদান, কবুলিয়ত দলিল সম্পাদন এবং খতিয়ান প্রস্তুুত করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপহার হিসেবে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন। ঘর প্রতি বরাদ্দ দেয়া হয় ২ লক্ষ ৫৯ হাজার টাকা।

এসময় আরও উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, জেলা পরিষদের সদস্য অধ‍্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা সহকারী কমিশনার ভুমি ফারজানা ইসলাম, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা, বজলুর রহমান, রফিকুল ইসলাম, আশাদুজ্জামান মুকুল ও আব্দুল খালেকসহ বিভিন্ন পর্যায়ে কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here