শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ |

0
10

 

AVvXsEhvUzdTxqOvADn4TH8v08tPUtp jcdCnOYyuwCBC4PTMeDs82Uk9KCD5v0yd9sDuR 7mhi2Z 1V91aJDir4mwgWOpHzgsqrmepIRyjwGn0eoQtJUrA2ZycKYlR8beU7eq1vsIg2 e4ECOiOaGFqu4 lJm4Y54bgxTax5YaIKrkgAvL5ATMCTWhNY1By=w634 h357

শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ও রানীশংকৈল উপজেলার দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।


শুক্রবার বিকেলে রানীশংকৈল উপজেলার গোগোর আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয় মাঠে, বাক্সা সুন্দরপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল রানার, নিজ উদ্যোগে এ  শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

AVvXsEiuG9giC irEHD5sHPrKeUdOR2sxDi9gnNAuOI58hijKM9 xLbDjAY Cng9RgVHE1sl5f sxLk pKZAVuQE37NU2R TZB1em1mRRYtQwjWiHPNpmvrSJlwdQ PumxnGzQgQzw fzsv6JKS7t2JLRCBvyNTJL4DorLY0AghCfSz kIspMCMQ B17f3Uc=w626 h352


বিতরণ অনুষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের এক মিলনমেলার আয়োজন করা হয়। তাদের হাতে তুলে দেয়া হয় শিক্ষা উপকরণ।এসব উপকরণ পেয়ে তারা আনন্দে মুখর শিক্ষার্থীরা। 


শিক্ষক সোহেল রানা দীর্ঘ দিন থেকে শিক্ষা উপকরণ বিতরণ কর্মসূচি পালন করে আসছে, এটি ছিল তার ১৬তম কার্যক্রম। এর আগেও এলাকায় বিদ্যুৎ এর অভাবে পড়ালেখায় পিছিয়ে পড়া দারিদ্র্য শিক্ষার্থীদের বাসায় বিদ্যুৎ এর ব্যাবস্থা করেছেন তিনি। 


শিক্ষক সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষানুরাগী ব্যাক্তিত ও লেহেম্বা ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক একরামুল হক । বিশেষ অতিথির বক্তব্য রাখেন পীরগঞ্জ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু তারেক বাঁধন , শিক্ষার্থী রুবাইয়দা, সাথী,মীম,নিলা আক্তার, বাপ্পী, তারেক আজিজ প্রমুখ।


এ সময় উপস্থিত ছিলেন  শিক্ষানুরাগী ব্যাক্তিত হাফিজুল, সৈয়দুল, হানিফা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ।


দুই উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ১৫০ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ খাতা, কলম, উপবৃত্তি (নগদ অর্থ)  বিতরণ করা হয়।

আরো পড়ুন:


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here