শেরপুরে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

0
10

 

AVvXsEhZKn6IHNiDSkowoc9Iy5QEzNwUjCRULb5r24g3at 0fAiQfWvdN3xxDBWK1JnZXY2MONFVYT5ihKHGwAbbNLJ1a04hOC7nMhxnNXBtVKAsm4g iJWt0PCp94wVOyhBb 78fTaN5aL53zEIjPL irKICaFEcJ2oahqVXz80uGK7q4 sAzJFw52nYYR =w625 h352

শেরপুরে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত। 

শেরপুরে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২২ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪ ঘটিকায় শেরপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে বিপিএম, নবাগত পুলিশ সুপার, কামরুজ্জামানের সভাপতিত্বে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২২ উপলক্ষে জেলা ও উপজেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

নবাগত পুলিশ সুপার, বক্তব্যের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু’র পরিবারের সদস্য ও অন্যান্যদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। 

AVvXsEjyybu6kyaREgwr7lRrvUliYNvpudwv3SklIQ6HrMFSpb dM8GfNfUx7941l0vDfgwWZLmoMMQ4Fba6iZJcBscaLa3XAKSHIoavZjwhUQI2BpPc6 ld3 IbO0VFuucXAH8BzNyoeNOA Yq8 TTaOeCOqzLLObL7KmrrXEdqQyUhzczr29YrgdMagnu5=w607 h404


তিনি বলেন ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ এখানে সব ধর্মের মানুষ সমান ভাবে উন্নয়নের সুফল উপভোগ করছে। ধর্ম যার যার, উৎসব সবার- এই মন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশে আমরা সব ধর্মীয় উৎসব একসঙ্গে পালন করি।

‘ দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি এখন সার্বজনীন উৎসব। মতবিনিময়কালে আসন্ন পূজা উদযাপন নির্বিঘ্নে করতে এবং যেকোন ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়ানো উপলক্ষ্যে শেরপুর জেলা পুলিশের বিভিন্ন  উদ্যোগসমূহ নিয়ে আলোচনা করেন।

 এবং পূজা উদযাপন কমিটির প্রতি জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন আহ্বান করেন। পরিশেষে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশিং কার্যক্রমে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল)  আফরোজা নাজনীন, শেরপুরের সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি 

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here