শেরপুর পৌরসভায় লাশবাহী গাড়ী’র শুভ উদ্বোধন

0
10

 

AVvXsEijMGsA56h5KqodZPDmBDc8TkSkZwMMiPcbKmXIQpVwokiVIkHBSrslZ20b OQVjrGbFneDGRy8WhQe6eFg3jPlUwyZMKgNr JWkFaHVIzNmlv C6Az4KfLao4UfhK1ieCMMQOeAyk Vpuj83W6JFetQcsyFvNXWv9a90G3MiYo8dm2Swxp6CZ eNTv=w636 h358

শেরপুর পৌরসভায় লাশবাহী গাড়ী’র শুভ উদ্বোধন

শেরপুর পৌরসভায় লাশবাহী গাড়ীর শুভ উদ্বোধন করা হয়েছে। ৬অক্টোবর বৃহস্পতিবার সকাল  ৯ টায় পৌরসভার সম্মেলন কক্ষে পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন এর সভাপতিত্বে এবং পৌর নির্বাহী কর্মকর্তা আবু লায়েছ মোঃ বজলুল করিম এর সঞ্চালনায় শেরপুর পৌরসভার লাশবাহী গাড়ীটির শুভ উদ্বোধনী ঘোষনা করেন।

এ সময় আরও  উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র নজরুল ইসলাম, শেরপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, পৌর কাউন্সিলরবৃন্দ, জেলা প্রেস ক্লাব সাধারন সম্পাদক মেরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, বিশিষ্ট সাংবাদিক মোঃ আব্দুল হান্নান, শাকিল মোরাদ, বুলবুল সহ অনেক সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

এছাড়াও পৌর কর্মকর্তা- কর্মচারীদের মধ্যে হিসাব রক্ষন কর্মকর্তা হাসান মাহমুদ শেলীম আলম, সহকারী প্রকৌশলী খোরশেদ আলম, সমাজ উন্নয়ন কর্মকর্তা শরিফ উদ্দিন,  প্রশাসনিক কর্মকর্তা আব্দুল কাদের, উপ সহকারী প্রকৌশলী সোহরাব হোসেন, পৌর কর্মচারী সংসদের সভাপতি রফিকুজ্জামান ঝন্টু, সাধারন সম্পাদক এস এম রুহুল আমিন জাহাঙ্গীর,প্রধান সহকারী নূর- ই- আলম চঞ্চল প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, ইতিপূর্বে পৌর সভার শুরুলগ্ন থেকেই আমরা পৌর বাসীর সেবার জন্য মানুষ মারা গেলে আমাদের পরিচ্ছন্নতা কাজের গাড়ি দিয়েই  লাশ বহন করা হতো। আমি বার বার মন্ত্রণালয়ে লাশবাহী গাড়ী কেনার জন্য চিঠি প্রেরন করেছি কিন্তু মন্ত্রণালয় থেকে জানানো হয় যে, পৌরসভার কাঠামোত জনবল না থাকায় লাশবাহী গাড়ী বরাদ্দ করা সম্ভব হয়নি। 

জনগণের চাহিদার প্রেক্ষিতে অন্য কোন উপায়ে উক্ত সমস্যা  সমাধানের  পরামর্শ দেন। পরে পৌরবাসী জনসাধারণের অনুদানের অর্থে গাড়ীটি ক্রয় করা হয়। যা আজকে আমি শুভ উদ্বোধন ঘোষনা করলাম। আশা করি এ লাশবাহী গাড়ীটির মাধ্যমে পৌর বাসীর সেবার মান আরও বৃদ্ধি পাবে।পৌর এলাকার জনসাধারণের জন্য জ্বালানী খরচ হিসাবে ৭০০/ টাকা,  পৌর এলাকার বাহিরে ১৫০০/ টাকা এবং মুক্তিযোদ্ধাদের লাশ বিনামূল্যে বহন ও গাড়ী সরবরাহ করা হবে।

আরো পড়ুন:

  1. ফেনীর ফুলগাজীতে দুই মহিলা ছিনতাইকারী গ্রেফতার
  2. Afran Nisho: ভারতীয় ওয়েব সিরিজে আফরান নিশো
  3. জয়নাল হত্যা মামলার সব আসামি খালাস; পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার নির্দেশ
  4. ফেনীর দাগনভূঁঞায় মোটরসাইকেল চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার 
  5. বালিয়াডাঙ্গীতে এক পরিবারের চার সন্তানই প্রতিবন্ধী
  6. পুতিনের বেপরোয়া পদক্ষেপ ইউরোপকে সরাসরি হুমকি দিচ্ছে 
  7. Russia Ukrain: বাংলাদেশি জাহাজে হামলার জন্য ইউক্রেনকে দুষছে রাশিয়া 
  8. সাড়ে ১২ কোটি মানুষ টিকার আওতায়
  9. নিয়ন্ত্রণহীন ভোজ্য তেলের বাজার
  10. ইউক্রেনে নাজুক অবস্থায় পড়ে গেছি: প্রতিমন্ত্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here