শেরপুুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা আটক-১

0
8

 

AVvXsEgFMtbBhJEq7t8g6 KIJM VvrbxOz PZXXDcLxz2BnwEMVeAGSNlTDWCQ4OilSgzu b E LPGksYi EWapfQ I74sls4BmLW6Iby7BOYBWlkUQECe1tMQ36FlN76FAD1qsvScj3fEpV6LtEMuBXI qWpWeZbffE9sLXbwsrh6Yv4hpLqXl3iEdw PQN=w623 h350

শেরপুুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা আটক-১ 

শেরপুুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সময় টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম হিরার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।২৫ সেপ্টেম্বর রোববার বিকেলে শহরের নয়ানীবাজার এলাকা এ ঘটনা ঘটে। এদিকে এ হামলার ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

জানাগেছে, শেরপুর শহরের নয়ানীবাজারে গিয়ে সময় টিভির জেলা রিপোর্টার শহিদুল ইসলাম হিরা একটি মশলার দোকানের পাশে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে তর্কাতর্কি শুরু করে মানিক নামে এক ব্যক্তি। এক পর্যায়ে শহিদুল ইসলাম হিরার উপর হামলা চালায় মানিকসহ কয়েকজন। 

AVvXsEgo ak9m1f0GYs9Es5z 6ZiRl iKbIJLrk9Wml35vOZ4hYBeJW3n6HGGxjXAb9CIENRg7fxynftFZh9gDDOlricjYKfs0x0C2jb zcRZIEAPSahpphwOB8SJAzgDKWf 6RBLNBrG2clvT3F6p0MmfPqr7CoCQRPxmicI3zZ poeXlMRm1r1wzZkNaLm=w615 h463


পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শহিদুল ইসলাম হিরাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় পেছন থেকে আবারও ১০/১২ জনের একটি দল অতর্কিত হামলা চালায়। 

এতে নাক-মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন তিনি এবং তার আইফোন ১৩ মোবাইলসহ নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়। পরে পুলিশ ও সময় টিভির ভিডিও জার্নালিস্ট বাবু চক্রবর্তী তাকে রক্তাক্ত অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। 

এদিকে এ হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

পুলিশ ঘটনাটি গুরুত্বের সাথে দেখছে বলে জানিয়েছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর সিদ্দিক।

আরো পড়ুন:

  1. সাকিব: দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলা সম্ভব নয়
  2. জয়নাল হত্যা মামলার সব আসামি খালাস; পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার নির্দেশ
  3. ফেনীর দাগনভূঁঞায় মোটরসাইকেল চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার 
  4. ফেনীর ফুলগাজীতে দুই মহিলা ছিনতাইকারী গ্রেফতার
  5. বালিয়াডাঙ্গীতে এক পরিবারের চার সন্তানই প্রতিবন্ধী
  6. Afran Nisho: ভারতীয় ওয়েব সিরিজে আফরান নিশো
  7. পুতিনের বেপরোয়া পদক্ষেপ ইউরোপকে সরাসরি হুমকি দিচ্ছে 
  8. Russia Ukrain: বাংলাদেশি জাহাজে হামলার জন্য ইউক্রেনকে দুষছে রাশিয়া 
  9. সাড়ে ১২ কোটি মানুষ টিকার আওতায়
  10. নিয়ন্ত্রণহীন ভোজ্য তেলের বাজার
  11. ইউক্রেনে নাজুক অবস্থায় পড়ে গেছি: প্রতিমন্ত্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here