সিলেটে বন্ধ ঘর থেকে নারীর লাশ উদ্ধার |

0
13

 

AVvXsEi0NG11zWtWbkiNBELRIFY267isuXldUjMT1oKK0M5orcHMEdNeCQMWYCXD9skWYe71 qYk ZxOjaVhoRRkTBWf9PUQisBBIVMwYqWf8 WPXIpBGXqL8qXxfvxxtU0CjbLUHC5nYzczRHe3Qs Vm5cqwjroeJtjgsJVA4yuN8TCZyD1lKZmOqRW2m8W=w639 h359

সিলেটে বন্ধ ঘর থেকে নারীর লাশ উদ্ধার

সিলেট নগরের বালুচর এলাকায় তালাবদ্ধ ঘর থেকে নারীর (৩১) লাশ উদ্ধারের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার গভীর রাতে তাঁকে দক্ষিণ সুরমা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। আজ বৃহস্পতিবার তাঁকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।


গ্রেপ্তার ওই ব্যক্তিরা নাম ইসমাইল নিয়াজ খান (৪০)। তিনি সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দি এলাকার বাসিন্দা। ইসমাইল নিজেকে ওই নারীর স্বামী বলে দাবি করেন। তবে বিয়ের কোনো কাগজপত্র নেই বলে পুলিশকে জানিয়েছেন ইসমাইল।


গত মঙ্গলবার রাতে নগরের পাঁচতলা ভবনের একটি ফ্ল্যাটের তালাবদ্ধ ঘর থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। ওই সময় লাশের পাশে ওই নারীর দেড় বছরের মেয়ে অচেতন অবস্থায় পড়ে ছিল। পরে ওই শিশুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নানির কাছে হস্তান্তর করা হয়। গতকাল রাতে ওই নারীর মা বাদী হয়ে শাহপরাণ (রহ.) থানায় হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হলেও মামলার এজাহারে ইসমাইলের নাম উল্লেখ করা হয়েছে।


শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, গ্রেপ্তার ইসমাইল একেক সময় একেক কথা বলছেন। তিনি কখনো বলছেন ব্যবসা করেন, আবার বলছেন তিনি সম্প্রতি প্রবাস থেকে ফিরেছেন। ইসমাইল ওই নারীকে ‘মৌখিকভাবে বিয়ে’ করেছেন বলে দাবি করেছেন। তবে এই বিয়ের কোনো কাগজপত্র নেই।


পুলিশ বলছে, অভিযুক্ত ইসমাইলের বিরুদ্ধে গত বছরের জুলাই মাসে সিলেটের কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছিল। ওই মামলায় ডিসেম্বরে আদালতে অভিযোগপত্রও জমা হয়েছে। এর পর থেকে ইসমাইল পলাতক ছিলেন। পরে চলতি বছরের জুনে তিনি ঢাকার বিমানবন্দর এলাকা থেকে গ্রেপ্তার হয়েছিলেন। ২ আগস্ট তিনি জামিনে বের হন।


ওসি আনিসুর রহমান বলেন, গ্রেপ্তার ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ তাঁকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। ইসমাইল আরও একটি বিয়ে করেছেন। ওই পরিবারে চার সন্তান আছে। তাঁকে গ্রেপ্তারের পর পরিবারের সদস্যরাও থানায় এসেছিলেন। পরে তাঁদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Posted by prothom alo

আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here