১২ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ

0
12

 

AVvXsEj uklY127zOgvWv4G vuvqj6rjKODO vhLN481F OGcMjotyqPvR620a LuWE8RYND R79ZDuZ4ZcV2oglXDf0Ch1HEZ3t1QvJ DD8UqQfJXjq5IDMyxAV4wFD98jAlnVtk9MYDFaVYvPSgSejEJ0vDU5t0VOzTVLGRMIDtUz0hdvK8TJL8dMCGPbP=w631 h355

১২ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলের মির্জাপুরে ১২ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মির্জাপুর থানায় একটি মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। মামলার পর বুধবার অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে মির্জাপুর থানা পুলিশ। গ্রেপ্তার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গরজানা গ্রামের মো. সবুজ সিকদার (২২)।


মামলা ও ভুক্তভোগীর পরিবার সুত্রে জানা যায়, অভিযুক্ত ওই যুবক শিশুটির নিকট আত্মীয়। নানা ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় ওই শিশুকে ধর্ষণ করতো ওই যুবক। শরীরে হঠাৎ অস্বাভাবিক পরিবর্তন দেখে শিশুটিকে জিজ্ঞাসাবাদ করেন তার মা। এ সময় সব ঘটনা খুলে বলে  সে। পরে ভুক্তভোগী শিশুর পরিবার মির্জাপুর থানায় মামলা দায়ের করেন।


মামলার পর অভিযুক্ত সবুজকে লতিফপুর ইউনিয়নের চানপুর গ্রাম থেকে বুধবার দিনগত রাত ৩টার দিকে গ্রেপ্তার করে মির্জাপুর থানা পুলিশ


এস.আই মাহফুজুর রহমান বাংলাদেশের খবরকে বলেন, অভিযুক্ত সবুজকে গ্রেপ্তারের পর বুধবার টাঙ্গাইল আদালতে হাজির করা হলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে তাকে জেল হাজতে পাঠায় আদালতের বিচারক।


তিনি আরো জানান, ধর্ষণ ও অন্তসত্বার বিষয়টি নিশ্চিতের জন্য ওই শিশুকে মেডিকেল টেস্ট করানো হয়েছে।


আরো পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here