মালয়েশিয়ায় দুর্ঘটনায় নিহতদের মধ্যে ১১ জনের লাশের এখনো......

শেখ সেকেন্দার আলী, মালয়েশিয়া থেকে : মালয়েশিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১২ জনের মধ্যে ১১ জনের লাশ এখনো মর্গে পড়ে আছে। নিহত ১১ জনের লাশের এখনো দাবিদার খুঁজে পাওয়া যায়নি বলে স্টার অনলাইনের সংবাদে প্রকাশ করা হয়েছে।
নিহত ৯ জনের লাশ পোস্টমর্টেম করার পর তাদের দাবিদারদের এখনো পাওয়া যায়নি। এছাড়াও ২ জনের লাশ সেরডাং হাসপাতালে মর্গে থাকলেও এখনো কেউ সনাক্ত করেনি।


কুয়ালালামপুর এয়ারপোর্ট জেলা পুলিশ প্রধান এসিপি জুলকিফলি আদমসাহ জানায়, গত ৮ই এপ্রিল দুর্ঘটনায় নিহত ১১ জনের লাশের দাবিদারদের এখনো পাওয়া যায়নি। উল্লেখ্য রোববার (৭ এপ্রিল) একেএল ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের এমএএস কার্গো, জালান এস ৮ পেকেলিলিংয়ের পাশে এই দুর্ঘটনা ঘটে। এ সময় বাসটি নীলাই, নেগরি সেম্বিলান থেকে শ্রমিকদের নিয়ে আসছিল।
নিহত বাংলাদেশিরা হলেন চাঁদপুরের হাজিগঞ্জ উপজেলার দেবপুরের মো. আনোয়ারের ছেলে সোহেল (২৪) ও ফরিদগঞ্জ উপজেলার চরভাগল গ্রামের মো. আমির হোসেনের ছেলে আলামিন (২৫), কুমিল্লার লাকসাম উপজেলার দুর্লভপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মহিন (৩৭) ও দাউদকান্দি উপজেলার ঢাকাগাঁও গ্রামের মো. ইউনুস মুন্সির ছেলে মো. রাজিব মুন্সি (২৭) এবং নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখোলা গ্রামের নুর মোহাম্মদের ছেলে গোলাম মোস্তফা (২৩)। নিহতদের লাশ বর্তমানে সেরডাং হাসপাতালে আছে।


(amadershomoy)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget