হাকিমপুরে চাল আত্মসাতের মামলায় আ.লীগ নেতা ইউপি চেয়ারম্যান .......

দুস্থদের চাল আত্মসাতের মামলায় দিনাজপুরের হাকিমপুরে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গ্রেপ্তার হয়েছেন। মঙ্গলবার রাত আটটায় নিজ কার্যালয় থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার ব্যক্তি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

গ্রেপ্তার ব্যক্তির নাম গোলাম রসুল ওরফে বাবু। তিনি উপজেলার আলীহাট ইউপি চেয়ারম্যান। উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা গোলাম রসুলের বিরুদ্ধে এই মামলা করেন


হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবদুর রাফিউল আলম বলেন, ইউপি চেয়ারম্যান গোলাম রসুল খাদ্যগুদাম থেকে জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসের ৬৯৮ জন ভিজিডি কার্ড ভোগীর চাল উত্তোলন করেন। প্রত্যেকের জন্য প্রতি মাসের বরাদ্দ ৩০ কেজি চাল। কিন্তু চেয়ারম্যান মঙ্গলবার শুধু জানুয়ারি মাসের চাল বিতরণ করেন। অভিযোগ পেয়ে রাত ৮টার দিকে ইউনিয়ন পরিষদে গেলে ফেব্রুয়ারি মাসের চালের কোনো হদিস দিতে পারেননি তিনি। পরে চাল আত্মসাতের অভিযোগ এনে উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা রীতা লস্কর গোলাম রসুলের বিরুদ্ধে মামলা করেন।

আলীহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক প্রথম আলোকে জানান, গোলাম রসুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 
হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ আনোয়ার হোসেন বলেন, পুলিশ আলীহাট ইউপি চেয়ারম্যান গোলাম রসুলকে গ্রেপ্তার করেছে। বর্তমানে তিনি থানাহাজতে আছেন।

(prothomalo)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget