টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা বিক্রেতা নিহত

কক্সবাজার:
 কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ কাশেম (৩২) নামের এক ইয়াবা বিক্রেতা নিহত হয়েছেন। পুলিশের দাবি এ ঘটনায় টেকনাফ থানার তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।
নিহত কাশেম টেকনাফের হোয়াইক্যংয়ের পশ্চিম সাতঘরিয়াপাড়া পাহাড়ী এলাকার আনু মিয়ার ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন- টেকনাফ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অহিদুল ইসলাম, কনেস্টেবল হাবিব হোসেন ও তুহিন আহম্মেদ।


বুধবার (১০ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম সাতঘরিয়াপাড়া পাহাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বাংলানিউজকে জানান, বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি এসআই দিপাংকর সঙ্গীয় ফোর্সসহ একাধিক মামলার পলাতক আসামি মোহাম্মদ কাশেমকে গ্রেফতার করেন।পরে তার স্বীকারোক্তি মতে রাত সাড়ে ১২ টার দিকে তাকে নিয়ে হোয়াইক্যং ইউনিয়নের  পশ্চিম সাতঘরিয়াপাড়া সাকিনের পাহাড়ের নিচে ইছহাক মাস্টারের গোপন আস্তানায় অভিযান চালায়।
এ সময় তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে পুলিশের এএসআইসহ তিন সদস্য আহত হয়েছেন।একপর্যায়ে তার সহযোগিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় কাশেমকে উদ্ধার করে প্রথমে টেকনাফ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এসময় ঘটনাস্থল থেকে দু’টি দেশীয় তৈরি বন্দুক, ৯ রাউন্ড কার্তুজ, ৩ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
নিহত কাশেম একজন চিহ্নিত ইয়াবা বিক্রেতা। তার বিরুদ্ধে থানায় মাদক, হত্যা, অস্ত্র, মারামারিসহ ছয়টি মামলা রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।
বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
এসবি/ওএইচ/
(banglanews24)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget