পাকিস্তানে বাস থেকে নামিয়ে ১৪ জনকে গুলি করে হত্যা

পাকিস্তানের বেলুচিস্তানে অন্তত ১৪ বাসযাত্রীকে গুলি করে হত্যা করা হয়েছে। করাচি থেকে গুয়াদারে যাওয়ার সময় পথিমধ্যে একটি প্রত্যন্ত অঞ্চলে জোরপূর্বক বাস থেকে নামিয়ে তাদের গুলি করে মুখোশধারী বন্দুকধারীরা। বৃহস্পতিবার ভোরে সংঘটিত এ হামলা ও প্রাণহানির ঘটনা নিশ্চিত করেছে কর্তৃপক্ষ। ইমেইলেকটি বিচ্ছিন্নতাবাদী উপজাতি গোষ্ঠী
  পাঠানো এক বিবৃতিতে হামলার দায় স্বীকার করেছে বেলুচিস্তানভিত্তিক একটি বিচ্ছিন্নতাবাদী উপজাতি গোষ্ঠী





নিহতদের মধ্যে নৌবাহিনী ও কোস্টগার্ডের একজন করে সদস্য রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। দায় স্বীকারকারী গোষ্ঠীটি জানিয়েছে, পাকিস্তান নৌবাহিনী ও কোস্টগার্ডের সদস্যদের পরিচয় নিশ্চিত হয়েই তাদের হত্যা করা হয়েছে।

বন্দুকধারীরা আধাসামরিক বাহিনীর পোশাক পরিহিত ছিল বলে জানিয়েছেন কর্মকর্তারা। নিহতদের মরদেহগুলো বেলুচিস্তানের ওরামারা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। সরকারি চিকিৎসক মোহাম্মদ মুসা জানিয়েছেন, নিহত ১৪ জনের সবাইকে গুলি করে হত্যা করা হয়েছে। তাদের বেশিরভাগেরই মাথায় গুলি করেছে দুর্বৃত্তরা।

পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম ডনের খবরে বলা হয়েছে, প্রথমে ১৫ থেকে ২০ জন মুখোশধারী পাঁচ-ছয়টি বাস থামিয়ে যাত্রীদের পরিচয়পত্র তল্লাশি করে। একপর্যায়ে ১৬ জনকে গাড়ি থেকে নামিয়ে ফেলে। এ সময় বন্দুকধারীদের গুলিতে নিহত হন বাসের ১৪ আরোহী। আহত অবস্থায় পালিয়ে যেতে সক্ষম হন দুইজন। তারা দ্রুত স্থানীয় সেনা ক্যাম্পে খবর দেন।
(banglatribune)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget