কর্ণফুলীতে নিখোঁজ তৃতীয় ব্যক্তির লাশও উদ্ধার

কর্ণফুলীতে নৌ-দুর্ঘটনায় নিখোঁজ আরো একজনের সন্ধান মিলেছে। গতকাল বুধবার রাত সাড়ে ১১টায় কর্ণফুলী নদীর নৌ-বাহিনীর বঙ্গবন্ধু ডক এলাকায় মরদেহ ভেসে ওঠে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত রাত পৌনে ১২টায় সিএমপির ইপিজেড থানা পুলিশ লাশটি উদ্ধারের চেষ্টা চলছে বলে জানা গেছে।


বিষয়টি নিশ্চিত করে জুলধা ডাঙ্গারচর ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম হৃদয় দৈনিক আজাদীকে বলেন, বুধবার রাত সাড়ে ১১টায় কর্ণফুলীতে নিখোঁজ আরো একজনের সন্ধান মিলেছে। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় সনাক্ত করা না গেলেও নিখোঁজ হাবিবুর রহমানের লাশ বলে তার ধারণা।
এব্যাপারে কর্ণফুলী থানাধীন শাহমীরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক সুজন বড়ুয়া দৈনিক আজাদীকে জানান, গত রোববার সন্ধ্যায় নৌ-দুর্ঘটনায় তিনজন নিখোঁজ থাকলেও মঙ্গলবার দুইজনের সন্ধান পাওয়া যায়। তবে হাবিবুর রহমান নামে একজন নিখোঁজ ছিল। বুধবার রাতে বঙ্গবন্ধু ডক এলাকা থেকে লাশটি উদ্ধার করার পর হাবিবুর রহমানের পরিবারকে খবর দেয়া হয়েছে। পরিবারের সদস্যরা আসলে তাদের হাতে লাশ হস্তান্তর করা হবে। হাবিবুর জুলধা ডাঙ্গারচর এলাকায় একটি বিদ্যুৎ ফ্যাক্টরিতে কর্মরত ছিল বলে তিনি জানান।
(dainikazadi)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget