ওয়ালটন ফ্রিজে বিশেষ ডিজাইনের ৫০০ ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ

বাংলা নববর্ষ উপলক্ষ্যে ফ্রিজে নতুন অফার ঘোষণা করেছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। ডিজিটাল ক্যাম্পেইনে যে কোনো মডেলের ওয়ালটন  ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পেতে পারেন বিশেষভাবে তৈরি গোল্ডেন এডিশন ফ্রিজ।





শুধু ৫০০ ভাগ্যবান ক্রেতা এই বিশেষ ফ্রিজ পাবেন। এ সুযোগ থাকছে পুরো বৈশাখ মাস জুড়ে।
শনিবার (১৩ এপ্রিল ২০১৯) এই অফার ঘোষণা করে ওয়ালটন। রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে বিশেষভাবে ডিজাইনকৃত ওই ফ্রিজটির মোড়ক উন্মোচন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার এবং ওয়ালটনের স্পোর্টস অ্যাম্বাসেডর মেহেদী হাসান মিরাজ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবির, উদয় হাকিম, আরিফুল আম্বিয়া, গোলাম মুর্শেদ এবং আমিন খান প্রমুখ।
অনুষ্ঠানে জানানো হয়, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় অন্যান্য অফারের পাশাপাশি ওয়ালটন ফ্রিজের ক্রেতাদের বৈশাখী উপহার হিসেবে এ ফ্রিজগুলো দেয়া হবে। গোল্ড এডিশনের ৫০০টি ফ্রিজ বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। বিক্রির জন্য নয়, শুধু নববর্ষের শুভেচ্ছা হিসেবে বাঙ্গালী সংষ্কৃতির সঙ্গে মিল রেখে ফ্রিজের দরজায় বৈশাখী উপকরণ দিয়ে নজরকাড়া নকশা করা হয়েছে।
(Rtv)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget