পাকিস্তান ক্রিকেটারদের বিশ্বকাপ টোটকা ইমরান খানের

প্রধানমন্ত্রী হিসেবে এখন পুরো দেশের দায়িত্ব সামলাছেন ইমরান খান। তবে দিনশেষে তিনি একজন ক্রিকেটারই। স্বাভাবিকভাবেই পাকিস্তান ক্রিকেট দলকে নিয়ে চিন্তিত বিশ্বকাপজয়ী অধিনায়ক।
উদ্বিগ্ন হওয়াটাও যুক্তিসঙ্গত। সামনে বিশ্বকাপ অথচ এর আগে দল ফর্মে নেই। এরই মধ্যে বৈশ্বিক আসরের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সঙ্গত কারণে অতীত নিয়ে পড়ে থাকলে তো চলবে না। সামনে আগাতে হবে। তাই বর্তমান ক্রিকেটারদের আশীবার্দ করেছেন ইমরান খান।

এক সাক্ষাৎকারে দলটির প্রত্যেক সদস্যকে শুভকামনা জানিয়ে সাবেক পাকিস্তান অধিনায়ক বলেন, পুরো জাতি তোমাদের জন্য প্রার্থনা করছে। আন্তর্জাতিক মঞ্চে নিজের দেশকে প্রতিনিধিত্ব করার গর্বই আলাদা। তোমরা জাতীয় দূত। তোমাদের দিকে দেশবাসী তাকিয়ে আছেন। তোমাদের ওপর ভরসা করে আছেন।
এতেই ক্ষ্যন্ত হননি ইমরান খান। একইসঙ্গে বিশ্বকাপের মতো বড় মঞ্চে কীভাবে সফল হওয়া যায়, সেই টোটকাটাও বাতলে দিয়েছেন তিনি। তর্কযোগ্যভাবে পাকিস্তানের ইতিহাসের সবচেয়ে বড় তারকা বলেন, একজন চ্যাম্পিয়ন ময়দানি লড়াইয়ে নামে দৃঢ় আত্মপ্রত্যয় ও পরিকল্পনা নিয়ে। জয়ের জন্য দলীয় স্পৃহা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তোমাদের প্রতিভা, খেলোয়াড়ি মনোভাব ও নৈপুণ্য দিয়ে পাকিস্তানের নাম উজ্জ্বল করো।
আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে বিশ্বকাপের দ্বাদশ আসর। ২০১৭ সালে চ্যাম্পিয়নস ট্রফি জয় করা পাকিস্তান বিশ্বমঞ্চে অপ্রত্যাশিত কিছু করে দেখাবে, এমনটাই চাওয়া ভক্ত-সমর্থকদের।
(jugantor)

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget