সড়ক দুর্ঘটনায় আহত স্পর্শিয়া

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বুধবার (১৭ এপ্রিল) দুপুরে তার সড়ক দূর্ঘটনায় আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার মা সুজান হক।তবে তিনি এখন শঙ্কামুক্ত বলেও জানিয়েছেন তিনি।
সুজান হক জানান, 'স্পর্শিয়া কাজ শেষে রিকশায় করে বাসায় ফিরছিল। সে সময় তার রিকশাটিকে পেছন থেকে একটি গাড়ি ধাক্কা দেয়। এতে পড়ে গিয়ে বেশ আহত হয় স্পর্শিয়া। এরপরই তাকে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন আগের চাইতে একটু ভালো আছে






জানা গেছে, রিকসায় করে বাসায় ফেরার পথে পিছন থেকে একটি গাড়ি ধাক্কা দেয় স্পর্শিয়ার রিকসায়। এর ফলে রিকশা থেকে পড়ে গিয়ে মাথায় আঘাত পান স্পর্শিয়া। তার মাথার একটা অংশ কেটেও যায়। দূর্ঘটোনার সঙ্গে সঙ্গেই তাকে নিকটস্থ একটি হাসপাতালে নেওয়া হয়। এ সময় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে এক সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসক। এ ঘটনার পর সব ধরনের শুটিং থেকে সাময়িক বিশ্রাম নেন তিনি।
উল্লেখ্য, ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্যের নাটক ও মিউজিক ভিডিওতে তাকে দেখা গেলেও শিগগিরিই বড় পর্দায় আসতে চলেছে তার অভিনীত সিনেমা 'কাঠবিড়ালী'। সিনেমাটির পরিচালক নিয়ামুল মুক্তা। ইতোমধ্যে চলচ্চিত্রের লোগো ও কিছু ছবি প্রকাশ করেছেন নির্মাতা। সিনেমাটিতে কাঠবিড়ালী’তে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। তার বিপরীতে দেখা যাবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী আসাদুজ্জামান আবীর।
ইত্তেফাক/জেডএইচডি
(ittefaq)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget