অপূর্ব-মম’র ওয়েব সিরিজ ‘চেনা পথের অপরিচিতা’

অপূর্ব ও মম
অনন্যা ঢাকার শিক্ষিত মধ্যবিত্ত পরিবারের একটি মেয়ে। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় শিক্ষিত ধনী পরিবারের ছেলে হাসিবের সঙ্গে তার প্রেম হয়। পরিবারের সম্মতিতে তাদের বিয়েও ঠিক হয়। তবে হঠাৎ বাবার অসুস্থতার কারণে বিয়ে থেকে সরে দাঁড়ান অনন্যা। মা, ভাই ও অসুস্থ বাবাকে নিয়ে পরিবারের হাল ধরেন তিনি।


এদিকে হাসিবের পরিবার স্বাবলম্বী মেয়েকে ঘরের বউ করতে চায় না। এ নিয়ে হাসিব অনন্যার বিয়ে ভেঙে যায়। এমনই গল্পে শিহাব শাহীন নির্মাণ করেছেন ওয়েব সিরিজ ‘চেনা পথের অপরিচিতা’।
মঙ্গলবার (১৫ এপ্রিল) কুমারিকা’র ইউটিউব চ্যানেলে সিরিজটির প্রথম পর্ব প্রকাশিত হয়েছে। পর্যায়ক্রমে বাকি পর্বগুলোও প্রকাশ পাবে। ওয়েব সিরিজটিতে অনন্যার চরিত্রে জাকিয়া বারী মম ও হাসিব চরিত্রে জিয়াউল ফারুক অপূর্ব অভিনয় করেছেন। এতে আরও রয়েছেন নাইম, সুষমা সরকার, সাবেরি আলম, আনন্দ খালেদ, খালেকুজ্জামান, সাবিহা জামান প্রমুখ।
নির্মাতা শিহাব শহীন বলেন, ওয়েব সিরিজের ধারণাটি আমাদের বর্তমান সময়ে নতুন এক দিগন্ত উন্মোচন করেছে। যখন গল্পটি পেলাম আমি কাজটি করতে রাজি হয়ে যাই। সিরিজে কয়েকজন অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রীদের সাথে কাজ করেছি। সকলেই খুব ভাল কাজ করেছেন। কুমারিকা’র এই ওয়েব সিরিজটি সবার ভালো লাগবে আশা করছি।

কুমারিকা বাংলাদেশের হেড অফ মার্কেটিং নুসরাত জাহান বলেন, ওয়েব সিরিজটি দেখা যাবে কুমারিকা’র ডিজিটাল প্লাটফর্ম কুমারিকা ন্যাচারাল লিভিং ইউটিউব চ্যানেলে ও কুমারিকা’র ফেসবুক পেইজে। আগামী দুই সপ্তাহে ওয়েব সিরিজটির ৮টি এপিসোড ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। বাংলাদেশের প্রতিভা সারা পৃথিবীতেই স্বীকৃতি পেয়েছে এবং বাংলাদেশের কনটেন্ট সারা পৃথিবীর কাছে পৌঁছে দেয়ার জন্য আমাদের এই প্রচেষ্টা।
এর আগে সমাজের হার না মানা নারীদের গল্পগুলো সবার সামনে নিয়ে আসার জন্য বাংলাদেশের সুপরিচিত ব্র্যান্ড কুমারিকা শুরু করে অনলাইন ক্যাম্পেইন সাহসিনী। যার মাধ্যমে ‘কুমারিকা মিস ন্যাচারাল-২০১৬’ তে একজন এসিডদগ্ধ নারীকে সম্মাননা জানানো হয়।
**'চেনা পথের অপরিচিতা'র প্রমো
(banglanews24)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget