কথা নেই, মুখ দেখাদেখিও, কারণ কি মালাইকা?

কয়েক বছর আগে বি-টাউনে জোর গুঞ্জন ছিল, সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠির সঙ্গে প্রেম করছেন অর্জুন কাপুর। একটি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা যাওয়ার পর থেকে শুরু হয় তাঁদের নিয়ে মুখরোচক আলাপ। অর্জুন অবশ্য ওই গুঞ্জনকে সরাসরি উড়িয়ে দেন। কিন্তু বেশ কয়েকবার পত্রপত্রিকার শিরোনাম হয়েছিলেন তাঁরা। এড়িয়ে গেলেও বিভিন্ন প্রতিবেদন জানায়, অর্জুন ও আথিয়া সম্পর্কে জড়িয়েছিলেন।

যা হোক, অর্জুনের জীবনে এরপর প্রবেশ করেন ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা অরোরা। অর্জুনের পরিবারের লোকজনের সঙ্গেও ঘনিষ্ঠ হতে শুরু করেন মালাইকা। আর ‘মুবারকন’ সহঅভিনেত্রীর সঙ্গে দূরত্ব বজায় রাখেন। কথা বলাও বন্ধ করে দেন।
বিনোদন সংবাদমাধ্যম স্পটবয়ের প্রতিবেদন জানাচ্ছে, বাজেভাবেই শেষ হয় অর্জুন ও আথিয়ার সম্পর্ক। অর্জুনের বাসাতেই সম্পর্কের ইতি টানেন এ যুগল। যখন সম্পর্ক ছিল, তখন অর্জুন ও তাঁর বোন অংশুলার জুহুর বাড়িতে (মুম্বাই) অবাধ যাতায়াত ছিল আথিয়ার। অংশুলা কাপুরের ঘনিষ্ঠ বন্ধু আথিয়া। অর্জুনের সঙ্গে প্রেমের ইতি হলেও অংশুলার সঙ্গে বন্ধুত্বে ছেদ পড়েনি আথিয়ার।
বি-টাউনে এসব একেবারেই সাধারণ ব্যাপার। প্রায়ই সম্পর্ক-পতনের খবর পাওয়া যায়। ব্রেকআপের পর কেউ সাবেকের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রেখে চলেন, আবার কেউ নিজের কাঁধকে করে তোলেন বরফশীতল। অনুরাগীদের আশা, অর্জুন ও আথিয়াও দূরত্ব কমাবেন, স্বাস্থ্যকর বন্ধুত্ব বজায় রাখবেন।দীর্ঘদিন ধরেই মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমের গুঞ্জন চলছে। যদিও এ যুগল সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলছেন না, তবে গত ছয় মাস তাঁদের গতিবিধি লক্ষ করলেই সে ধারণা স্পষ্ট হয়। পার্টি থেকে হাসপাতাল—সর্বত্রই একসঙ্গে গমন এ জুটির।
সাম্প্রতিক প্রতিবেদন বলছে, এ বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন। তবে বিয়ের গুঞ্জনকে ‘মিডিয়ার বানানো’ বলেছেন মালাইকা।
২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।
কাজের প্রসঙ্গে, আথিয়া শেঠিকে আগামীতে ‘মতিচুর চাকনাচুর’ সিনেমায় নওয়াজুদ্দিন সিদ্দিকির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। আর অর্জুন কাপুরের হাতে রয়েছে তিনটি সিনেমা—‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’, ‘সন্দীপ অউর পিংকি ফারার’ ও ‘পানিপথ’। সূত্র : বলিউড বাবল
(ntvbd)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget