দৈনিক জনতা https://www.dainikjanata.com/2019/04/blog-post_974.html

কার্ডিফ স্কুলের ৬ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

রাজধানীর কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুলের ছয় কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা জানিয়েছে দেশের অন্যতম শিল্পগ্রুপ জেএমআই। এদের মধ্যে ইংরেজি মাধ্যমে ‘ও’ এবং ‘এ’ লেভেল’ পরীক্ষায় ভালো ফলাফলের জন্য ইংরেজি দৈনিক ডেইলি স্টারের দেয়া অ্যাওয়ার্ড পেয়েছে পাঁচজন এবং এই স্কুলের আরেক শিক্ষার্থী অষ্টম বাংলা অলিম্পিয়াডে পুরস্কৃত হয়েছে।



 
শনিবার (২০ এপ্রিল) সকালে রাজধানীর মাইডাস সেন্টারে অনুষ্ঠিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। এসময় কৃতি শিক্ষার্থীদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন। পরে কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুলের সকল অবিভাবকদের সাথে স্কুলের শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। 
 
এসময় জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. আবদুর রাজ্জাক বলেন, ‘উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে এবং জাতি হিসাবে এগিয়ে যেতে গুণগত শিক্ষার কোন বিকল্প নেই।’ শিক্ষার্থীদের কৃতিত্বের জন্য তাদের অভিনন্দনও জানান তিনি।
 
কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ্য আয়শা শরমিন চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুলের ব্যবস্থাপনা পরিচালক খায়রুজ্জামান, উপদেষ্টা ইয়ারুল কবির প্রমুখ।

(bonikbarta)

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম