Facebook Messenger এ যোগ হল ডার্ক মোড

অবশেষে Facebook Messenger এ যোহগ হল ডার্ক মোড। সম্প্রতি এক ব্লগ পোস্টে Facebook Messenger জানিয়েছে বিশ্বব্যাপী সব গ্রাহক এই ফিচার ব্যবহার করতে পারবেন। গত বছর থেকেই ডার্ক মোড পরীক্ষা করছিল Facebook Messenger। গত বছর অক্টোবর মাসে এই ফিচার Facebook Messenger এ পৌঁছানোর কথা ছিল। সম্প্রতি বিশেষ ইমোজি ব্যবহার করে Facebook Messenger এ ডার্ক মোড ব্যবহার করা যাচ্ছিল। অবশেষে সব গ্রাহকের কাছে এই ফিচার পৌঁছে গেল।

নিজের ফোনে Facebook Messenger ডার্ক মোড এনেবেল করতে নিজের প্রোফাইল ছবির উপরে ট্যাপ করুন। এর পরে ‘Settings' সিলেক্ট করুন। এখানে আপনার নামের নীচে ডার্ক মোড সুইচ দেখতে পাবেন। এই সুইচ অন করে দিলে Facebook Messenger এ ডার্ক মোড এনেবেল হয়ে যাবে।
সম্প্রতি চাঁদের ইমোজি পাঠিয়ে Facebook Messenger এ ডার্ক মোড এনেবেল করা যাবে। নির্দিষ্ট এই ইমোজি পাঠালেই Messenger অ্যাপ এর মধ্যে ‘ডার্ক মোড' অন করার অপশান চলে আসবে।
ডার্ক মোডে Messenger অ্যাপ এর ব্যাকগ্রাউন্ড সম্পূর্ণ কালো হয়ে যাবে। এর ফলে চোখে যেমন কম চাপ পড়বে একই ভাবে ব্যাটারি ব্যাক আপ বাড়াতে সাহায্য করবে ডার্ক মোড। বিশেষ করে ফোনে AMOLED ডিসপ্লে থাকলে ডার্ক মোডে ব্যাটারি ব্যাক আপ এ অনেকটা পার্থক্য চোখে পড়বে।
(ndtv)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget