Redmi Note 7 Pro কে টেক্কা দিতে 22 এপ্রিল এই ফোন নিয়ে আসছে Realme

Redmi Note 7 এর সাথে প্রতিযোগিতায় মার্চ মাসে ভারতে লঞ্চ হয়েছিল Redmi 3। সেই সময় কোম্পানি জানিয়েছিল Redmi Note 7 Pro এর সাথে প্রতিযোগিতায় এপ্রিলে ভারতে আসবে Realme 3 Pro। 22 এপ্রিল লঞ্চ হবে এই স্মার্টফোন। Realme 3 ফোন লঞ্চের সময় Realme 3 Pro লঞ্চের ঘোষণা করেছিল চিনের কোম্পানিটি।
22 এপ্রিল ভারতে লঞ্চ হবে Realme 3 Pro। সম্প্রতি ট্যুইটারে এক পোস্টে এই ঘোষণা করেছে Realme। কোম্পানি জানিয়েছে 22 এপ্রিল দুপুর 12 টা 30 মিনিটে Realme 3 Pro লঞ্চ ইভেন্ট শুরু হবে। দিল্লি বিশ্ববিদ্যালয়ে এই ইভেন্ট অনুষ্ঠিত হবে।


গেমিং এর কথা মাথায় রেখে বিশেষ ভাবে এই ডিভাইস ডিজাইন করেছে Realme। ট্যুইটারে এক পোস্টে এই কথা জানিপ্যেছে Realme প্রধান মাধব শেঠ। Redmi Note 7 Pro কে খোঁচা মেরে তিনি আরও বলেন, “সম্প্রতি লঞ্চ হওতা অন্য Pro ডিভাইসে গেম খেলার চেষ্টা করলাম। কোন ফোনেই Realme 3 Pro এর মতো মসৃণ অভিজ্ঞতা হয়নি। গেম খেলাওর জন্য সবথেকে গুরুত্বপূর্ণ স্পিড ও চিপসেট।”
Realme 3 Pro সম্পর্কে এখনও কোন তথ্য সামনে আসেনি। তবে Realme জানিয়েছে এই ফোনে থাকবে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। প্রসঙ্গত Redmi Note 7 Pro ফোনের পিছনেও 48 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।
এই সপ্তাহেই Realme 3 Pro ফনের ক্যামেরায় তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মাধব শেঠ। সেই পোস্টে এই ফোনের সামনে ও পিছনের ক্যামেরায় তোলা ছবি দেখা গিয়েছিল।

(gadgets.ndtv)
লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget