দৈনিক জনতা https://www.dainikjanata.com/2019/05/blog-post_630.html

শীতল প্রশান্তিময় বাতাসের সঙ্গে বিশুদ্ধ বাতাসের নিশ্চয়তা!

এক নম্বর আমেরিকান প্রযুক্তির WHIRLPOOL ইনভার্টার এসি (এয়ার কন্ডিশনার) এখন বাংলাদেশে।
ঋতুর পরম্পরায় যখন বসন্ত পেরিয়ে গ্রীষ্ম এসেছে, তখন সূর্যও তার তীব্রতা ছড়ানো শুরু করেছে অনেক বেশি। তাই সারা দিনের ক্লান্তির পর বাসায় এসে একটু শীতল বাতাস পেলে ক্লান্তিটা যেন নিমেষেই দূর হয়ে যায়। কিন্তু এসি তো আর হুট করে কিনে ফেলা যায় না। আবার একটি এসি কিনে ফেললে তা সহজে চেঞ্জও করা যায় না।

তাই এসি  কেনার আগে সব সময় এমন এসি কেনা উচিত, যা হবে দীর্ঘস্থায়ী। কুলিং হবে দ্রুত ও আরামদায়ক। যেখানে থাকবে আধুনিক সব প্রযুক্তির সমাহার। তেমনই একটি এসি আপনি ট্রান্সকম ডিজিটালে খুব সহজেই পেয়ে যাবেন। যা হলো এক নম্বর আমেরিকান প্রযুক্তির Whirlpool ইনভার্টার এসি। 
গরমের সময় এসির প্রয়োজনীয়তা বেড়ে গেলেও মাঝেমধ্যে এসি নিয়ে আমরা কিছু অসুবিধার সম্মুখীন হই। যেমন এসি অন করলে ঠান্ডা বেশি লাগে। আবার অফ করলে গরম লাগে। আবার অনেকের, বিশেষত শিশুদের এসির থেকে অ্যালার্জিজনিত ঠান্ডা লেগে যায়।
কিন্তু এখন আর এসির ঠান্ডাজনিত সমস্যা নিয়ে চিন্তা নেই। কারণ, Whirlphool-এর এই এসিটিতে আছে অত্যাধুনিক আমেরিকান প্রযুক্তির সিক্সথ সেন্স টেকনোলজি, যা আপনাকে দেবে সহনীয় তাপমাত্রা। এর ফুল এইচডি ফিল্টার নিশ্চিত করে ৯০ শতাংশ পর্যন্ত বিশুদ্ধ বাতাস, যা আপনার পরিবারকে দেবে অ্যালার্জি বা সর্দির হাত থেকে সুরক্ষা।
এতে আরও ১০০ শতাংশ কপার কনডেনসার থাকায় এসি  হবে দীর্ঘস্থায়ী। ঠান্ডা করবে আরও বেশি। এই এসি যে শুধু ঠান্ডাই করতে পারে, তা নয়, শীতের সময়ও এই এসি কাজে লাগবে। কারণ, Whirlpool এসি  ঘরকে ঠান্ডাও করতে পারে, আবার গরমও করতে পারে।
তাই বাসায় নতুন এসি কিনতে হলে আজই চলে আসুন ট্রান্সকম ডিজিটালে। অথবা ভিজিট করুন অফিশিয়াল ওয়েবসাইট: https://transcomdigital.com/ । কিনে ফেলুন এক নম্বর আমেরিকান অরিজিনাল এসি। এ ছাড়া এখন আপনার বাসায় পুরোনো এসি থাকলে আপনি হ্যাসল ফ্রি এসি এক্সচেঞ্জ অফারের মাধ্যমে পুরোনো এসিটি এক্সচেঞ্জ করে নিয়ে নিতে পারেন অরিজিনাল Whirlpool এসি ট্রান্সকম ডিজিটাল থেকে।
(prothomalo)

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম