বিটিসিএল ও বাংলালিংকের মধ্যে চুক্তি স্বাক্ষর | Agreement signed between BTCL and Banglalink



বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেড (বিটিসিএল) ও মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের মধ্যে টেলিযোগাযোগ সেবা সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর হয়েছে। গতকাল সোমবার বিটিসিএলের প্রধান কার্যালয়ের বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল মতিন এবং বাংলালিংকের সিইও এরিক আস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসিএল জানায়, দেশের মোবাইল অপারেটর টেলিটক, রবি এবং গ্রামীণফোন বিটিসিএলের সেবা নিচ্ছে। এবার বাংলালিংকও এ তালিকায় যুক্ত হলো। বিটিসিএল এখন দেশের সব মোবাইল অপারেটরকে টেলিযোগাযোগ সেবা প্রদানে সক্ষম।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার অনলাইনে যুক্ত হয়ে বলেন, ডিজিটাল বাংলাদেশের যাত্রায় দেশের টেলিকম খাতের অর্জ ব্যাপকভাবে দৃশ্যমান । এ সময় সব মোবাইল অপারেটরদের কাঙ্ক্ষিত সেবা প্রদানের কথা বলেন বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল মতিন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. আফজাল হোসেন, বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার, বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ও সিইও শাহজাহান মাহমুদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget