কুমিল্লায় কাউন্সিলর হত্যায় একজন গ্রেপ্তার: র‍্যাব | One arrested for killing councilor in Comilla: RAB


কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য মো. সোহেলকে গুলি করে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‍্যাব। ওই ব্যক্তির নাম সুমন। তাঁর বাড়ি সুজানগর পূর্বপাড়ার বউবাজার এলাকায়।

র‍্যাব আজ বুধবার এক খুদে বার্তায় জানিয়েছে, সুমন কাউন্সিলর হত্যার ঘটনায় করা মামলার ৪ নম্বর আসামি। তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

এর আগে গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়। কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে হত্যা মামলা করেছেন।

মামলায় ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৮ থেকে ১০ জনকে আসামি করা হয়েছে। মামলার আসামিদের মধ্যে আছেন কুমিল্লা নগরের সুজানগর বউবাজার এলাকার শাহ আলম (২৮), নবগ্রাম এলাকার সোহেল ওরফে জেল সোহেল (২৮), সুজানগর পানির ট্যাংকি এলাকার মো. সাব্বির হোসেন (২৮), সুজানগর পূর্বপাড়া বউবাজার এলাকার সুমন (৩২), তেলিকোনা এলাকার আশিকুর রহমান ওরফে রকি (৩২), সুজানগর পূর্বপাড়া এলাকার আলম (৩৫), জিসান মিয়া (২৮), সংরাইশের মাসুম (৩৯), নবগ্রামের সায়মন (৩০) ও সুজানগরের রনি (৩২) প্রমুখ।

মামলার এজাহারে বলা হয়, গত সোমবার বিকেল সাড়ে চারটার দিকে কুমিল্লা নগরের পাথুরিয়াপাড়া এলাকার থ্রি স্টার এন্টারপ্রাইজ ব্যবসাপ্রতিষ্ঠানে ঢুকে আসামিরা কাউন্সিলর মো. সোহেল, তাঁর সহযোগী হরিপদ সাহা, কাউন্সিলরের অনুসারী মাজেদুল হক, মো. রাসেল মিয়া, মো. জুয়েল মিয়া, আওয়াল হোসেন রিজু ও সোহেল চৌধুরীকে গুলি করে। তাঁদের হাসপাতালে নেওয়া হয়। সেখানে কাউন্সিলর মো. সোহেল ও তাঁর সহযোগী হরিপদ সাহাকে মৃত ঘোষণা করা হয়। 

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget