জীবনের এই ৩ সপ্তাহ আমি সবসময় মনে রাখবো : নুসরাত ফারিয়া | These 3 weeks of life I will always remember: Nusrat Faria

 

জীবনের এই ৩ সপ্তাহ আমি সবসময় মনে রাখবো : নুসরাত ফারিয়া 


ঢালিউডের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সিনেমার অভিনয় দিয়ে তিনি দুই বাংলায়ই দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন। তিনি উপস্থাপনা ও মডেলিং দিয়েও সাফল্য পেয়েছেন। গান গেয়েও বাজিমাত করেছেন দুই বাংলার চলচ্চিত্রের প্রিয়মুখ নুসরাত ফারিয়া।
আরও একটি নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। এ গানের নাম ‘হাবিবি’। আপকামিং এই গানের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন ফারিয়া। এমন কঠোর পরিশ্রমের কথা কখনোই ভুলতে পারবেন না এই অভিনেত্রী। এমনটাই জানােলেন তিনি রোববার (৩১ অক্টোবর) ফেসবুকের এক পোস্টে।
ফারিয়া লিখেছেন, ‘আমি শুটিং এর ২০ দিন আগে থেকে নতুন গানটির জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। নিজেকে সুন্দর এবং ফিট দেখানোর চাপে ছিলাম। তার উপরে থার্ড ইয়ার ফাইনাল পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলাম। শুটিং ছিলো ১৪ অক্টোবর, ১৫ তারিখ ছিল পেপার জমা দেয়ার দিন।
মনের ওপর নিয়ন্ত্রণ ধরে রাখতে পারতাম না। বেশিরভাগ সময় খিটখিটে মেজাজের হয়ে থাকতাম। ঘনিষ্ঠ মানুষদের সঙ্গে সম্পর্কেও তার প্রভাব পড়েছে। একটি ভালো কন্টেন্ট তৈরির চাপে থাকতাম সারাক্ষণ। আর আপনারা সেটি দেখতে পাবেন মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ড।
এবার আমি আসলেই রক্ত পানি করা পরিশ্রম করেছি। জীবনের এই ৩ সপ্তাহ আমি সবসময় মনে রাখবো।’
বছর তিনেক আগে ‘পটাকা’ নামে প্রথম গানে কণ্ঠ দিয়েছিলেন নুসরাত ফারিয়া। বেশ ভালোই আলোচনায় আসে তার গাওয়া এ গানটি। পরে ‘আমি থাকতে চাই’ শিরোনামে আরেকটি গান গেয়ে আলোচিত হন তিনি। আগামী ২ নভেম্বর কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে এবার প্রকাশ পাবে নুসরাত ফারিয়ার ‘হাবিবি’।
এদিকে গত ২৯ অক্টোবর রাতে বনানীতে বড় বোন মারিয়ার একটি ফ্যাশন হাউজ ও ব্রাইডাল শো রুম উদ্বোধন অনুষ্ঠানে লেহেঙ্গা ও ব্রাইডাল সাজে তিনি দর্শকদের সামনে আসেন নুসরাত ফারিয়া।
তখন সাংবদিকরা বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই। আপাতত বিয়ে করছি না। দ্যাটস ক্লিয়ার (এটা পরিস্কার)! বিয়ে করতে সবকিছু গুছিয়ে নিতে ৬-৭ মাস সময় লাগে। সেই সময়টা আমার কাছে নেই। প্যান্ডামিকের জন্য দুই বছরের মতো পিছিয়ে গিয়েছি। প্যান্ডামিক কাটিয়ে আবার সব কাজ শুরু হচ্ছে৷ তাই আপাতত বিয়ে করছি না।’
প্রায় দেড় বছর আগে বাগদান সারলেও বিয়ের পিঁড়িতে বসেননি নুসরাত ফারিয়া। কবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন, জানতে চাইলে নুসরাত ফারিয়া তার বিয়ে নিয়ে এমন মন্তব্য করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget