গোপনে তৃতীয় বিয়ে করেছেন আমির খান? | Aamir Khan secretly got married for the third time?


'দঙ্গল' ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন আমির ও ফাতিমা। ছবিতে আমিরের কন্যার চরিত্রে অভিনয় করেছিলেন ফাতিমা।

অভিনেত্রী ফাতিমা সানা শেখকে কি বিয়ে করেছেন আমির খান? জোর জল্পনা বলিপাড়ায়। ২০২১-এর জুলাই মাসে বিবাহ বিচ্ছেদ নিয়ে বিবৃতি দেন আমির ও তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও। তার আগে থেকেই অবশ্য কানাঘুষো শোনা যাচ্ছিল, আমিরের ‘দঙ্গল’ ছবির সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্ক আছে তাঁর। তাঁদের দু’জনের কিছু ছবি রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়। অনেকেরই অনুমান, সানার সঙ্গে নাকি নিকাহ সেরে ফেলেছেন আমির। তৃতীয় বিয়ে সেরে আমির নাকি একান্তে সময়ও কাটাচ্ছেন ‘নতুন স্ত্রী’ সানার সঙ্গে।

যদিও ছবিটি যে সঠিক নয়, মর্ফ করা, মনে করছেন নেটিজ়েনদের অন্য একটি অংশ। আসল ছবিটিতে নাকি আমিরের পাশে ছিলেন কিরণ। তাঁর মুখের উপর নাকি ফাতিমার ছবি সুপার-ইমপোজ় করা হয়েছিল।

আমির ও কিরণের বিবাহ বিচ্ছেদের ঘোষণা সামাজিক বার্তা বহন করে। তাঁরা যৌথভাবে বলেছিলেন, তাঁদের বৈবাহিক সম্পর্ক শেষ হতে পারে। কিন্তু সেই শেষ হওয়া থেকেই শুরু নতুন এক যাত্রার। সেটি কো-প্যারেন্টিংয়ের নতুন যাত্রা। বলেছিলেন, পুত্র আজ়াদের প্রতিপালনে কোনওরকম খামতি করবেন না আমির-কিরণ। আকাশ আম্বানির বাগদান অনুষ্ঠানে পাপারাৎজ়ির ক্যামেরার সামনে আজ়াদকে নিয়ে পোজ়ও দিয়েছিলেন তাঁরা। কেবল তাই নয়, জানিয়েছিলেন তাঁদের পানি ফাউন্ডেশনের হয়ে কাজও করবেন আমির-কিণর।

‘দঙ্গল’ ছবিতে আমির ও ফাতিমা একসঙ্গে কাজ করেছেন। সেখানে আমির-কন্যার চরিত্রে দেখা যায় ফাতিমাকে। বলি অন্দর সূত্র বলছে, তখন থেকেই নাকি সম্পর্ক তৈরি হয় আমির-ফাতিমার। কেবল ‘দঙ্গল’ নয়, ‘থাগস অফ হিন্দুস্থান’ ছবিতেও তাঁরা একসঙ্গে কাজ করেছেন।

শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন ফাতিমা। কমল হাসান ও তব্বুর মেয়ের চরিত্রে ‘চাচি ৪২০’ ছবিতে তাঁর অভিনয় আসমুদ্র হিমাচল মন জয় করেছিল দর্শকের। তারপর লেখাপড়ায় মন দিতে শুরু করেন ফাতিমা। স্কুল জীবন, শৈশবকে উপভোগ করতেই বিরতি নিয়েছিলেন ফাতিমা। তাঁর মনে হয়েছিল, বিনোদন জগতের সঙ্গে যুক্ত থাকার কারণে স্কুলের সমবয়সি বন্ধুরা তাঁর থেকে দূরত্ব তৈরি করেছেন। অনেকটা সেই কারণেও অভিনয় থেকে সরে এসেছিলেন ফাতিমা।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget